এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > big breaking – আর কিছুক্ষণের মধ্যেই বিজেপিতে যোগদান একাধিক তৃণমূল বিধায়কের? জোর জল্পনা

big breaking – আর কিছুক্ষণের মধ্যেই বিজেপিতে যোগদান একাধিক তৃণমূল বিধায়কের? জোর জল্পনা

গতকালের পর ফের আজ বিজেপির দিল্লির সদর দপ্তরে একাধিক তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগদান করতে চলেছেন। সূত্রের খবর, আর কিছু সময়ের মধ্যেই বীরভূম জেলার তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা ও বিধায়করা পদ্ম শিবিরের পতাকা নিজেদের হাতে তুলে নেবেন।

বস্তুত, গতকালই উত্তর 24 পরগনার নৈহাটি, কাঁচরাপাড়া এবং হালিশহরের একাধিক তৃণমূল কাউন্সিলর এবং বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়, বিষ্ণুপুরের তুষার কান্তি ভট্টাচার্য এবং হেমতাবাদের বাম বিধায়ক দেবেন্দ্রনাথ রায় বিজেপিতে যোগদান করেন।আর এই দলবদলের পালা যে চলবে তা গতকালই জানিয়ে দেন বঙ্গ বিজেপির চানক্য মুকুল রায় এবং বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর রাত পেরোতে না পেরোতেই ফের আজ তৃণমূলের শক্ত ঘাঁটি বীরভূম জেলার একাধিক নেতা এবং বিধায়ক বিজেপিতে যোগদান করতে চলেছেন বলে খবর।

জানা গেছে, লাভপুরের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম, শান্তিপুরের অরিন্দম ভট্টাচার্য সহ একাধিক শাসকদলের নেতা, বিধায়কেরা আর কিছুক্ষণের মধ্যেই দিল্লির বিজেপির দিল্লির সদর দপ্তর থেকে পদ্ম ফুলের পতাকা নিজেদের হাতে তুলে নেবেন। সব মিলিয়ে গতকালের পর আজও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া এবং দলবদলের পালা অব্যাহত দিল্লিতে।

আপনার মতামত জানান -
Top