এখন পড়ছেন
হোম > রাজ্য > “এবার হারলে,ডুবে মরা ছাড়া আর কোনও উপায় থাকবে না” দাবি তৃণমূলের হেভিওয়েট নেতার

“এবার হারলে,ডুবে মরা ছাড়া আর কোনও উপায় থাকবে না” দাবি তৃণমূলের হেভিওয়েট নেতার

Priyo Bandhu Media


আগামী ২১ শে জুলাই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের শহীদ দিবস পালনের বার্ষিক সভার প্রস্তুতি পর্বে পুরনো মেজাজে পাওয়া গেলো দলের বিশিষ্ঠ নেতা তথা প্রাক্তন মন্ত্রী মদন মিত্র’কে। এদিন তাঁর পুরণো নির্বাচনী কেন্দ্র কামারহাটিতে দলের পক্ষ থেকে আসন্ন সভার প্রস্তুতি হিসেবে একটি কর্মসূচী সভার আয়োজন করা হয়। সেখানেই সভা মঞ্চ থেকে দেশের প্রধানমন্ত্রী তথা গেরুয়া শিবিরের দ্বোদ্বর্ন্ড প্রতাপ কে ‘গোধরা হত্যাকান্ডের নায়ক’ বলে অ্যাখ্যায়িত করলেন মদন মিত্র।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সাম্প্রতিক কালের এবং অতীতের নানা ঘটনায় বিপর্যস্ত হলেও তাঁর রাজনৈতিক ভাবমূর্তিতে কখনও তা প্রভাব ফেলেনি । জনগনের কাছে একইরকমভাবে আপনার জন মদন মিত্রের এদিনের সভায় কন্ঠে পাওয়া গেলো তীব্র মানসিক যন্ত্রনার ছাপ।তিনি এদিনের সভায় উপস্থিত এলাকার সাধারণ মানুষকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লী বিজয়ের প্রসঙ্গেও একরকম আশ্বস্ত করলেন।

এছাড়াও দলের সকল কর্মীকে অনুরোধ করলেন ২০১৬ সালের ফলের পুনরাবৃত্তি যেন ভবিষ্যতে আর না হয়। এই প্রসঙ্গে কামারহাটি এলাকায় সকলের প্রিয় নেতা মদন মিত্র বললেন, “আমার যা রেজাল্ট হয়েছে (কামারহাটি বিধানসভায় হার) এবার যদি তার পুনরাবৃত্তি হয়, বা তার ধারের কাছেও যায়, তাহলে কলসি বেঁধে ডুবে মরতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায় কলসি আর দড়ি দেবে। তিনি বলবেন বাঁচার কোনও দরকার নেই। ডুবে মরা ছাড়া আর কোনও উপায় থাকবে না।” সব মিলিয়ে এদিনের কর্মসূচী বেশ সফল বলেই মনে করা হচ্ছে ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!