এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ‘দিলীপ ঘোষকে ঘৃণা নয়, ভালোবাসা দিন’ – দলীয় প্রার্থীর প্রচারে প্রার্থীর সামনে দাঁড়িয়ে দাবি তৃণমূল নেতার

‘দিলীপ ঘোষকে ঘৃণা নয়, ভালোবাসা দিন’ – দলীয় প্রার্থীর প্রচারে প্রার্থীর সামনে দাঁড়িয়ে দাবি তৃণমূল নেতার

দাঁতনের পথসভা থেকে দিলিপ ঘোষকে আক্রমন করলেন পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি। বললেন -কুকুর মানুষকে কামড়ালে খবর হয়না, মানুষ কুকুরকে কামড়ালে খবর হয়। আর দিলিপ ঘোষ কামড়াচ্ছে তাই খবর হচ্ছে।
আজ দিলীপ ঘোষকে এই ভাষাতেই আক্রমণ করলেন কেশিয়াড়ির নেতা।

সাথেই এদিন তিনি বলেন যে ‘দিলীপ ঘোষ ছাড়তে খিস্তি মারলে খবর হয়, অশালীন শব্দ বললে খবর হয়, ঐতিহাসিক এই জনস্রোতের খবর হয়না। ওকে অনুকম্পা দেখান , ওকে ভালোবাসা দিন, ওকে ঘৃণা করবেন না শুধু কটমট করে তাকিয়ে বলুন পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়’।

সাথেই তাঁর দাবি যে কেশিয়াড়িতে দিলিপ ঘোষের কর্মীসভাতে দুটো ব্লক মিলিয়ে দুহাজার লোক হয়েছে।আর আজ দাঁতনে জনস্রোত বইছে। প্রসঙ্গত, আজ মানস ভুইয়ার সমর্থনে দাঁতনের বামনপুকুর থেকে সরাইবাজার পর্যন্ত মিছিল ও পথসভা করে তৃণমূল। তারপর সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।উপস্থিত ছিলেন মেদিনীপুর লোকসভার প্রার্থী মানস ভুইয়া,দাঁতন বিধানসভার বিধায়ক বিক্রম প্রধান,রমাপ্রসাদ গিরি,সহ সভাপতি প্রতুল দাস সহ প্রমুখ।

এদিনের পথসভা থেকে মানস ভুইয়া বলেন- “দিলিপ ঘোষ অসংলগ্ন কথাবার্তা বলছে।কোন প্ররোচনায় পা দেবেন না।কোন উত্তেজনার সৃষ্টি করবেন না।সবংকে যেভাবে ঢেলে সাজানো হয়েছে এমপি পদে জিতে দাঁতনে মানুষের সাথে থেকে কর্মী সেবক হিসেবে কাজ করব।আপনাদের বাদ দিয়ে মানস ভুইয়া এক কলম কাজ করবে না।কোনরূপ সমস্যায় নিজেদের স্থানীয় নেতৃত্ব থেকে শুরু করে জেলা নেতৃত্ব কিংবা প্রশাসন কে জানাবেন। আইন নিজের হাতে তুলে নেবেন না।দাঁতনের সভায় মানুষ উত্তর দিয়েছে।কি হবে ‍১২ মে-উত্তর খুঁজছে সব রাজনৈতিক দল। অপেক্ষা সময়ের। কে হবে দিল্লির মসনদে সেটা বলবে সময়।

আর এই নিয়েই রাজনৈতিক মহলে সমালোচনার ঝড় উঠেছে। কেননা এই ভাষাতে বিরোধীদের আক্রমণ করাটা সমীচীন নয় বলেই মত রাজনৈতিকমহলের। এদিকে এই নিয়ে এখনো পর্যন্ত কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি দিলীপ ঘোষ বা বিজেপির তরফ থেকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!