এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূল নেত্রীর বৈঠকে ডাক পাবেন কারা! তীব্র জল্পনা শুরু শাসকদলের অন্দরেই!

তৃণমূল নেত্রীর বৈঠকে ডাক পাবেন কারা! তীব্র জল্পনা শুরু শাসকদলের অন্দরেই!

 

আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই মালদহে প্রশাসনিক বৈঠক করতে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই রাজ্যের প্রশাসনিক প্রধানের এই মালদহ আগমনকে ঘিরে জেলা প্রশাসনের মধ্যে চূড়ান্ত তৎপরতা লক্ষ্য করা গেছে। তবে জেলা প্রশাসনের পাশাপাশি মালদহ জেলা তৃণমূলের নেতা-নেত্রীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে ঘিরে বাড়তি প্রস্তুতি নিতে শুরু করেছেন।

কেননা মমতা বন্দ্যোপাধ্যায় এই প্রশাসনিক বৈঠক করার পাশাপাশি মালদহ জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করতে পারেন বলে খবর রয়েছে। তাই সেদিক থেকে আগেভাগেই এখন জেলা তৃণমূলের অন্দরে তৈরি হয়েছে জোর তৎপরতা। প্রসঙ্গত উল্লেখ্য, ইংরেজবাজার থেকে পুরাতন মালদা পৌরসভা, মালদহ জেলায় বিভিন্ন ক্ষেত্রে তৃণমূল কাউন্সিলররা অনাস্থা আনায় ইতিমধ্যেই প্রবল বিপাকে রয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

পাশাপাশি মৌসম বেনজির নূর এই মালদহ জেলা তৃণমূল সভাপতি হলেও এখনও পর্যন্ত জেলায় গোষ্ঠী কোন্দল কমেনি। তাই সেদিক থেকে কোন্দল কমিয়ে সকলকে ঐক্যবদ্ধ করতে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দলীয় বৈঠক বলে মনে করছে একাংশ। কিন্তু সেই বৈঠকে কারা কারা থাকবেন, এখন তা নিয়েই তৈরি হয়েছে চাপানউতোর।

সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাংগঠনিক বৈঠকের প্রস্তুতি হিসেবে রবিবার বিকেল পাঁচটায় নিজের কার্যালয়ে একটি বৈঠক ডেকেছেন মালদহ জেলা তৃণমূলের সভানেত্রী মৌসম বেনাজির নূর। যেখানে উপস্থিত থাকার কথা রয়েছে, মালদহ জেলা তৃণমূলের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, কার্যকরী সভাপতি সময় মুখোপাধ্যায়, 2 পৌরসভার চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, যুব তৃণমূল, তৃণমূল ছাত্র পরিষদ, মহিলা তৃণমূল এবং জেলা আইএনটিটিইউসির সভাপতি, দুই প্রাক্তন মন্ত্রী, আবু নাসের খান চৌধুরী, শোহনাজ কাদুরি এবং বাছাই করা দুই একজন কাউন্সিলর।

একাংশ বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আসার আগেই মৌসম বেনজির নূর যে সমস্ত ব্যক্তিত্বদের নিয়ে বৈঠকে বসছেন, তারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, আগামী 19 তারিখ দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে প্রশাসনিক বৈঠক সেরে সরাসরি মালদায় চলে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর মালদায় প্রশাসনিক বৈঠকে যোগ দেওয়ার আগেই তিনি সময় বের করে সেখানকার দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করতে পারেন বলে খবর। ফলে সেদিক থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বৈঠক যেমন গুরুত্বপূর্ণ, ঠিক তেমনই এই বৈঠকে কারা কারা ডাক পান, তা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

কেননা যেভাবে মালদহ জেলায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল অব্যাহত রয়েছে, তাতে যদি কোনো নেতা ডাক না পান, তাহলে ফের সমস্যা তৈরি হতে পারে বলে দাবি একাংশের। তাই সেদিক থেকে জটিলতা কাটাতে মুখ্যমন্ত্রী আসার আগে এই ব্যাপারে বৈঠক করে দিতে চাইছে জেলা তৃণমূল নেতৃত্ব বলে মত বিশ্লেষকদের।

এদিন এই প্রসঙ্গে মালদহ জেলা তৃণমূলের সভানেত্রী মৌসম বেনজির নূর বলেন, “মুখ্যমন্ত্রী মালদায় এসে আমাদের সঙ্গে দলীয় ভাবে কথা বলবেন বলে জানতে পেরেছি। ওই বৈঠকে দলের কোন কোন নেতা-নেত্রী অংশ নেবেন, তার প্রাথমিক তালিকা রাজ্য নেতৃত্ব ঠিক করে দেবেন। পরে জেলা সভানেত্রী হিসেবে আমার মতামতও নেওয়া হবে।” এখন শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মালদা সফরে কোন কোন নেতা তার সাথে দেখা করার জন্য ডাক পান, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!