এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > নিজের হাতে ভাত খাওয়ানো লোকই ছেলের খুনি? ফাঁসি চান তৃণমূল নেতার মা

নিজের হাতে ভাত খাওয়ানো লোকই ছেলের খুনি? ফাঁসি চান তৃণমূল নেতার মা

সম্প্রতি বর্ধমানের আউশগ্রাম এলাকার বিল্বগ্রামের অঞ্চল সভাপতি তথা তৃণমূলের দাপুটে নেতা উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়কে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় খোদ তৃণমূলেরই অন্য এক নেতৃত্ব জয়দেব মন্ডলকে। এরকম খবর প্রকাশ্যে আসায় প্রবল চাঞ্চল্য ছড়িয়েছিলো গোটা এলাকায়। এই ঘটনায় এদিন ক্ষোভ উগড়ে দিলেন মৃত তৃণমূল নেতার মা অনিমা বন্দ্যোপাধ্যায়ও। বললেন,”যাকে আমার ছেলের পাশে বসিয়ে ভাত খাইয়েছি, সেই আজ আমাদের মুখের ভাত কেড়ে নিল। আমার ছেলেকে খুন করল। ওর যেন ফাঁসি হয়।” এর পাশাপাশি তিনি আরো জানান যে, উজ্জ্বলবাবুর সঙ্গে প্রায়ই বাড়িতে আসতেন জয়দেব মন্ডল। জয়দেববাবুকে তিনি তাঁর সন্তানের মতোই স্নেহ করতেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

উল্লেখ্য, চলতি মাসের ১৩ তারিখ তৃণমূল নেতা উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়কে রড,লাঠি সহযোগে কুপিয়ে খুন করা হয় আউশগ্রামের বনপাস রেলগেটের সামনে। শুধু তাই নয়, এলাকায় তীব্র বোমাবাজিও করা হয়। এই ঘটনাতেই মূল অভিযুক্তের নাম হিসাবে উঠে আসে জয়দেব মন্ডলের।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে,রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  এদিন তৃণমূলের কোর কমিটির বৈঠকে আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্ডারের কাছ থেকে মৃত তৃণমূল নেতার পরিবারের হালচালও জেনে নেন। এরং তাঁর নির্দেশেই সক্রিয় হন আউশগ্রাম থানার পুলিশ। তারপরই তাঁদের তৎপরতায় ভাতার থানা এলাকা থেকেই গ্রেফতার হন জয়দেববাবু। জানা গেছে,  বর্ধমান জেলা দায়রা আদালয় এদিন তাকে ৮ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে মন্তব্য পাওয়া গেলো অতিরিক্ত পুলিশ সুপার প্রিয়ব্রত রায়ের। তিনি জানান যে,উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়কে খুনের ঘটনায় অন্যতম এক অভিযুক্ত জয়দেব মন্ডলকে গ্রেফতার করা হয়েছে বিচারকের নির্দেশ মতো তাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!