এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিস্ফোরণে বাড়ি ওড়ানো, অপহরণ, প্রাণনাশ – একের পর এক হুমকি ফোনে আতঙ্কিত হেভিওয়েট তৃণমূল সাংসদ

বিস্ফোরণে বাড়ি ওড়ানো, অপহরণ, প্রাণনাশ – একের পর এক হুমকি ফোনে আতঙ্কিত হেভিওয়েট তৃণমূল সাংসদ

দীর্ঘদিন ধরেই তাঁর ফোনে একের পর এক নাম্বার থেকে হুমকি এবং প্রাণনাশের ভয় দেখানো হচ্ছে বলে এবার অভিযোগ করলেন রাজ্যসভার তৃণমূল সাংসদ শান্তনু সেন। আর শান্তনুবাবুর এহেন অভিযোগের পরিপ্রেক্ষিতেই এবার চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্র। আর তাই এবার অবশেষে সিথি থানায় তাঁর ফোনে আসা সেই নম্বরগুলি নিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করলেন তৃণমূলের এই রাজ্যসভার সাংসদ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, পুলিশের কাছে নিজের প্যাডে করা এক অভিযোগে তৃণমূল সাংসদ শান্তনু সেন লেখেন, প্রায় দেড় মাস আগে থেকেই আমার মোবাইলে বেশ কিছু অপরিচিত নাম্বার থেকে বিভিন্ন সময়ে ফোন আসতে শুরু করে। প্রথমদিকে ব্যাপারটাকে গুরুত্ব না দিলেও সম্প্রতি ফোন আসার সংখ্যা বেড়ে যায় এবং সেই ফোনে কখনও বাড়ির সামনে বিস্ফোরক রেখে দেওয়া, কখনও গুলি করে খুন করা আবার কখনও বা আমার মেয়ে পড়তে যাওয়ার সময় তাঁকে অপহরণ করারও হুমকি দেওয়া হয়।

আর শান্তনু সেনের এহেন অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, যে নম্বরগুলি থেকে শান্তনুবাবুর কাছে ফোন এসছে তার বেশিরভাগ সিমই ভুয়ো নথি দিয়ে নেওয়া হয়েছে। ফলে সেক্ষেত্রে মূল অভিযুক্তকে ধরতে কিছুটা হলেও সমস্যা হচ্ছে। তবে শুধুই কি ভয় দেখাতে, নাকি এর মধ্যে অন্য কোনো রাজনৈতিক কারণ রয়েছে এবার সেই রহস্য উদঘাটনই প্রধান লক্ষ্য তদন্তকারীদের কাছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!