এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিনা টিকিটে প্রমোদ ভ্রমনে বাধা দেওয়ায় ‘দাদাগিরি’ তৃণমূল নেতাদের, অস্বস্তিতে শাসকদল

বিনা টিকিটে প্রমোদ ভ্রমনে বাধা দেওয়ায় ‘দাদাগিরি’ তৃণমূল নেতাদের, অস্বস্তিতে শাসকদল

প্রত্যেক বছরেই স্বাধীনতা দিবসের দিন এলাকার বিধায়ক বা কোনও স্বেচ্ছাসেবী সংস্থার আবেদনে সাড়া দিয়ে পর্যটকদের জন্য কোনোরুপ টিকিট মূল্য ছাড়াই বক্সা ফোর্ট, জয়ন্তী, সান্তলাবাড়িতে ভ্রমনের অনুমতি মেলে। সূত্রের খবর, এবার কেউ কোনো আবেদন না করায় আগাম তেমন কোনো ব্যাবস্থাও করেনি বনদপ্তর।

তবে এই কথা অনেকেরই না জানা থাকায় স্বাধীনতা দিবসের দিন পরিবার নিয়ে ছুটি কাটাতে এলে টিকিট কাটতে হবে শুনে প্রায় অনেক পর্যটকই বিপাকে পড়ে যান। আর এরপরই পর্যটকদের ঢুকতে না দেওয়ায় গত বৃহস্পতিবার রাজভাতখখাওয়া বনদপ্তরের চেকপোষ্ট বন্ধ করে দেওয়া হয় বলে খবর। এক্ষেত্রে অভিযোগের তীর শাসকদল তৃনমূল কংগ্রেসের দিকেই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সূত্রের খবর, বৃহস্পতিবার কিছু তৃনমূল কর্মী দলের ঝান্ডা লাগিয়ে দুপুর সাড়ে বারোটা নাগাদ এই চেকপোষ্টের গেটে তালা ঝুলিয়ে দেয়। এদিকে দলীয় কর্মীদের এহেন বিক্ষোভের খবর কানে যেতেই আলিপুরদুয়ারের তৃনমূল সভাপতি মোহন শর্মা এই চেকপোষ্ট ও কাউন্টার খুলে দিতে দলীয় কর্মীদের নির্দেশ দেন। পরে বিকেল চারটে নাগাদ খুলে দেওয়া হয় এই চেকপোষ্ট। এ প্রসঙ্গে তৃনমূলের জেলা সভাপতি মোহন শর্মা বলেন, “এটা করা ঠিক হয়নি।” একই কথা বলেছেন বনমন্ত্রী বিনয়কৃষ্ন বর্মনও। সব মিলিয়ে দলের কর্মীদের দাদাগিরিতে প্রবল অস্বস্তিতে তৃনমূলের জেলা নেতৃত্ব।

 

Top
error: Content is protected !!