এখন পড়ছেন
হোম > জাতীয় > একাধিক তৃণমূল সাংসদ- বিধায়ক-নেতাকে গেরুয়া শিবিরে নিয়েই ব্রিগেডে বৃহত্তর সমাবেশে নেতৃত্ব দেবেন স্বয়ং মোদি

একাধিক তৃণমূল সাংসদ- বিধায়ক-নেতাকে গেরুয়া শিবিরে নিয়েই ব্রিগেডে বৃহত্তর সমাবেশে নেতৃত্ব দেবেন স্বয়ং মোদি

লোকসভা নির্বাচনের আগে বঙ্গে আরও বেশি করে পদ্মের চাষ করতে অবশেষে রাজ্যে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্রের খবর, আগামী 8 ফেব্রুয়ারি ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে এক ঐতিহাসিক জনসভা করার কথা রয়েছে তাঁর। আর যে ব্রিগেডের জনসভা থেকেই ফেল একাধিক চমক দিতে পারেন স্বয়ং প্রধানমন্ত্রী। কিন্তু ঠিক কী সেই চমক?

বিজেপির একাংশের মতে, বেশ কিছুদিনের মধ্যেই তৃণমূলের হেভিওয়েট সাংসদ, বিধায়ক এবং নেতারা বিজেপিতে যোগদান করবেন। আর আগামী 8 ফেব্রুয়ারি আপাতত ঠিক হওয়া বিজেপির ব্রিগেড সমাবেশের আগেই সেই তৃণমূল ত্যাগী নেতাদের বিজেপিতে এনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ব্রিগেড সমাবেশের মঞ্চ থেকেই ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ কয়েকজনের হাতে গেরুয়া শিবিরের পতাকা তুলে দিতে পারেন।

প্রসঙ্গত, সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন বিষ্ণুপুরের তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ। তবে শুধু সৌমিত্র খাঁই নয়, রাজ্য রাজনীতিতে ভাঙ্গন ধরিয়ে শাসক দলের বেশ কয়েকজন হেভিওয়েট নেতা, সাংসদ, বিধায়করা কিছুদিনের মধ্যেই বিজেপির পতাকা তলে আসবেন বলে দাবি করছে গেরুয়া শিবির।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অনেকে বলছেন, আজ এবং আগামীকালের মধ্যেই অনেক চমক দেখতে পাবেন। আর যা নিয়ে তীব্র জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতেও। তাহলে এরপর তৃণমূলে ভাঙন ধরিয়ে কে বিজেপিতে যোগদান করবেন সেই খবর দেখবার জন্য শিরোনামের দিকে নজর রয়েছে সকলেরই। আর এরই মাঝে বিজেপির দিল্লিতে অনুষ্ঠিত দুদিনের জাতীয় পরিষদের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলায় ব্রিগেড সমাবেশের দিনক্ষণ কিছুটা হলেও চূড়ান্ত হয়ে গেল।

জানা গেছে, আগামী 19 শে জানুয়ারি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশ। আর তারপরেই 3 ফেব্রুয়ারি বামেদের ব্রিগেড সমাবেশ রয়েছে। আর এরপরই 8 ফেব্রুয়ারী কলকাতা ব্রিগেডের মাটিতে পা রাখতে পারেন বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিজেপি সূত্রের খবর, তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে আগামী 19 জানুয়ারি যে ব্রিগেড সমাবেশ হতে চলেছে সেই দিনই তৃণমূলের বেশ কয়েকজন সাংসদ, বিধায়ক বিজেপিতে যোগদান করতে পারেন। আর এই সমস্ত যোগদানকারী নেতাদের নিয়ে ব্রিগেডের জনসভায় যোগ দিয়ে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তাকে এক অন্য মাত্রা দিতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সব মিলিয়ে একদিকে নরেন্দ্র মোদির বাংলায় ব্রিগেড সমাবেশ আর অন্যদিকে রাজ্যের শাসক দল তৃণমূলের কোন কোন হেভিওয়েট নেতা-নেত্রীরা বিজেপির পতাকা তলে আসেন এখন সেদিকেই নজড় রয়েছে সকলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!