এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > মমতা সরকার আছে বলেই সমস্ত বিরোধী বিনা বাধায় বিরাজ করছেন দাবি তৃণমূল নেতার

মমতা সরকার আছে বলেই সমস্ত বিরোধী বিনা বাধায় বিরাজ করছেন দাবি তৃণমূল নেতার

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গ সফরকে কেন্দ্র করে বিস্ফোরক মন্তব্যে মুখর হলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি সুব্রত বক্সি। এদিন পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের সুবর্ন জয়ন্তী ভবনে ২১ শে জুলাইয়ের সমাবেশকে সফল করার প্রস্তুতি হিসেবে ঐ  জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বর্ধিত সভার আয়োজন করা হয় । এই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি সুব্রত বক্সি। এছাড়াও এদিন দলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি সাংসদ শিশির অধিকারী, কার্যকরী সভাপতি বিধায়ক অখিল গিরি, সাংসদ দিব্যেন্দু অধিকারী,জেলা সভাধিপতি মধুরিমা মন্ডল, সহ জেলার ২৫ টি ব্লকের নেতৃত্ব, বিধায়ক,ত্রিস্তর পঞ্চায়েত এবং ৫ টি পুরসভার জনপ্রতিনিধিরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই সভা থেকেই নিজের বক্তব্যে কার্যতই বোমা ফাটালেন দলের সর্ব ভারতীয় সভাপতি। তিনি এদিনের সভায় প্রধানমন্ত্রীর মেদিনীপুর সফর নিয়ে রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি এবং অন্যান্য রাজ্যের থেকে এই রাজ্যের সরকার সহ পুলিশ প্রশাসনের তারতম্য উল্লেখ করে বললেন, “বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার আছে বলেই সমস্ত বিরোধী রাজনৈতিক দল বিনা বাধায় বিরাজ করছেন। শুধু তাই নয়, সভা করতে পারছেন। এটা ভারতবর্ষের কোথাও পাওয়া যায় না। একমাত্র বাংলায় পাওয়া যাবে। আর তা আগামীদিনে একটি নিদর্শন হয়ে থাকবে।” শাসক দলের এই নেতার বকব্যকে কেন্দ্র করে স্বভাবতই রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!