এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দাপুটে তৃণমূল নেতার ছায়াসঙ্গী আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাতে গিয়ে জনরোষের শিকার, পরে গ্রেফতার

দাপুটে তৃণমূল নেতার ছায়াসঙ্গী আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাতে গিয়ে জনরোষের শিকার, পরে গ্রেফতার

কোনো দল ক্ষমতায় আসলে হয়ত বা তারা ভুলে যায়, শাসন ক্ষমতায় থাকতে গেলে কিছু নিয়ম পালন করা অত্যন্ত জরুরি। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে সেই নিয়ম ভাঙতে দেখা যায় শাসক দলের নেতাদেরই। বর্তমানে বাংলায় সেই ঘটনারই পুনরাবৃত্তি হচ্ছে বলে দাবি রাজনৈতিক বিশ্লেষকদের। সূত্রের খবর, এবার আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখানোর অভিযোগে দাপুটে তৃণমূল নেতার ছায়াসঙ্গীকে গ্রেপ্তার করা হলেও।

জানা গেছে, সদাইপুরের সাহাপুর অঞ্চলের দাসপাড়ার বাসিন্দা অভিযুক্ত হরি দাস গত সোমবার রাতে আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রামের বাসিন্দাদের ভয় দেখাচ্ছিল। পরে বাসিন্দারা তাকে ঘিরে ধরে। আর এরপরই গোটা ঘটনায় বিশৃংখলার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী অভিযুক্ত তৃণমূল নেতাকে উদ্ধার করলে পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে তাকে অস্ত্র আইন সহ একাধিক ধারায় গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু কেন হঠাৎ এই তৃণমূল নেতা গ্রামবাসীদের আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাতে গেল!

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জানা যায়, সোমবার রাতে অভিযুক্ত তৃণমূল নেতার কাছ থেকে বেশ কয়েকজন গ্রামবাসী কাটমানির টাকা ফেরত চেয়েছিলেন। কিন্তু সেটা ফেরত দেওয়া তো দূর অস্ত, উল্টে অভিযুক্ত তৃণমূল নেতা হরি দাস আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রামবাসীদের ভয় দেখাতে শুরু করেন। প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কয়েক মাস আগে স্থানীয় বাসিন্দারা কাঠমানি ইস্যুতে এলাকায় প্রবল বিক্ষোভ দেখান। তার ফলে সেখানে বোমাবাজিও করা হয়। কিন্তু এবার ফের ওই গ্রামে কাটমানির ইস্যুতে উত্তেজনা ছড়ানোয় এবং তার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত তৃণমূল নেতা আগ্নেয়াস্ত্র দেখিয়ে গ্রামবাসীদের ভয় দেখানোয় প্রবল উত্তেজনার সৃষ্টি হয়েছে।

যার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত তৃণমূল নেতা হরি দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, এদিন ধৃতকে সিউড়ি আদালতে তোলা হলে বিচারক তার 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। এদিন এই প্রসঙ্গে বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, “দল এই ধরনের ঘটনাকে কোনোভাবেই বরদাস্ত করবে না। আইন আইনের পথে চলবে।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!