এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ ঘোষের সাথে তৃণমূলের হেভিওয়েট নেতার ছবি ভাইরাল, বিজেপি যোগের সম্ভাবনা নিয়ে জোর জল্পনা

দিলীপ ঘোষের সাথে তৃণমূলের হেভিওয়েট নেতার ছবি ভাইরাল, বিজেপি যোগের সম্ভাবনা নিয়ে জোর জল্পনা

লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই বিভিন্ন জায়গা থেকে শাসকদলের জনপ্রতিনিধিরা গেরুয়া শিবিরে যোগদান করতে শুরু করেছেন। প্রতিনিয়ত রাজ্যের বিভিন্ন জেলায় এই যোগদান পর্ব চলছে। যা নিঃসন্দেহে তৃণমূলের ঘুম কেড়ে নিচ্ছে। আর এই পরিস্থিতিতে এবার সেই তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির সভাপতি তৃণমূলের দিবাকর জানার ছবি ঘিরে তীব্র বিতর্ক সৃষ্টি হল।

বস্তুত, কিছুদিন আগেই এই জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খান ও শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহ সভাপতি বামদেব গুছাইতের সঙ্গে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র একটি ছবি ভাইরাল হয়ে যায়। যার পরেই তাদের বিজেপিতে যোগদানের জল্পনা তৈরি হতে থাকে। যদিও বা এটা সম্পূর্ণই সৌজন্য সাক্ষাৎ বলে দাবি করেন সেই দুই তৃণমূল নেতা।কিন্তু এবার সেই পঞ্চায়েত সমিতির সভাপতি দিবাকর জানার সঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ছবি প্রকাশ্যে আসায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন সকালে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন মেচেদার খাঞ্জাদাপুর গ্রামে এই পোস্টার ঝুলিয়ে দেওয়া হয়েছে। যেখানে তমলুক বিজেপির নাম দিয়ে সেই পোস্টারে লেখা হয়েছে, “শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির সভাপতি বিজেপিতে যোগ দেওয়ার জন্য তলে তলে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে যোগাযোগ রাখছেন।”

এমনকি এই ছবিতে দেখা গেছে যে, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সামনে নমস্কার ভঙ্গিতে দিবাকর জানা ফুলের তোড়া নিয়ে তাঁকে সংবর্ধনা জানাচ্ছেন। যদিও বা এই ব্যাপারে সমস্ত ঘটনাটি অস্বীকার করেছেন সেই দিবাকর জানা। এদিন তিনি বলেন, “এডিটিং করে এক ফ্রেমে দিলীপ ঘোষের সঙ্গে আমার ছবি জুড়ে দেওয়া হয়েছে। আসলে রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বিজেপি এই সমস্ত কাজ করছে। বিজেপির একজনের ফেসবুকের মাধ্যমে এই ছবি দেওয়া হয়েছে। সুকৌশলে আমাকে বিজেপিতে ঠেলে দেওয়ার চেষ্টা হচ্ছে।”তাদের দাবি একটি ছবি থেকে এই ছবি এডিট করা হয়েছে। আর এই মর্মে দুটি ছবিকে পাশাপাশি রেখে সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হচ্ছে যে এটা বিজেপির চক্রান্ত।

 

অন্যদিকে এই প্রসঙ্গে তমলুক জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়েক বলেন, “পোস্টারে দিলীপ ঘোষের সঙ্গে দিবাকরের যে ছবি দেওয়া হয়েছে সেটা আসলে ফোটোশপ করে তৈরি করা। দিবাকরের মত দুর্নীতিগ্রস্ত তৃণমূল নেতার বিজেপিতে যোগদানের কোনো সুযোগ নেই। আসলে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই পোস্টার পড়েছে। এই ধরনের ছবি দেওয়ার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমরা প্রশাসনের কাছে আবেদন জানাব।”

তবে যে যাই বলুক না কেন, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সাথে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সভাপতির ছবি ভাইরাল হওয়ায় এখন সরগরম মেদিনীপুর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!