এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূল নেত্রীর ডাকা ব্রিগেডে কংগ্রেসের উপস্থিতি ও জোট নিয়ে বিস্ফোরক সোমেন মিত্র

তৃণমূল নেত্রীর ডাকা ব্রিগেডে কংগ্রেসের উপস্থিতি ও জোট নিয়ে বিস্ফোরক সোমেন মিত্র

কেন্দ্র থেকে বিজেপিকে হটাতে মহাজোটের ডাক দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। আর তার জন্য বাংলায় আগামী ১৯ সে জানুয়ারী ব্রিগেডের ডাক দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা সেখানে উপস্থিত থাকবেন বিজেপি বিরোধী সমস্ত দলের প্রতিনিধিরা। বাদ যাবে না কংগ্রেসও।

এদিকে প্রদেশ কংগ্রেসের বারবার তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তৃণমূল – কংগ্রেসের ঘর ভাঙছে। সম্পর্কও ভালো নয়। যে কারণে ব্রিগেডে অংশগ্রহন না করার জন্য বার বার প্রদেশ কংগ্রেসের তরফ থেকে দিল্লিতে গিয়ে রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধীকে বোঝাতেও কোনো কাসুর করেননি। কিন্তু নিজেরা না আসলেও কংগ্রেসের প্রতিনিধি হয়ে আসছেন কেন্দ্রীয় কংগ্রেস নেতা মল্লিকার্জুন খার্গে। যা নিয়েই অস্বস্তি বেড়েছে প্রদেশ কংগ্রেসের।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জোর জল্পনাও ছড়িয়েছে যে তবে কি লোকসভা ভোটে কংগ্রেস তৃণমূলের জোট হচ্ছে? অরে এটাই তার প্রস্তুতি পর্ব।

কিন্তু সব জল্পনার আবাসন ঘটিয়ে এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র জানান যে, তৃণমূলের সমাবেশে যোগদান মানে এই নয় যে, তৃণমূলের সঙ্গে আসন্ন লোকসভা নির্বাচনে জোটে যাচ্ছে কংগ্রেস।
এদিন শিলিগুড়িতে এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি জানান যে “কেন্দ্র ও রাজ্যের রাজনীতিটা আলাদা। এটা কংগ্রেসকর্মীরা বোঝেন। বিজেপি ও তৃণমূল টু ইন ওয়ান। ওরা দু’পক্ষই চায় কংগ্রেস শেষ হয়ে যাক। আমরা দু’পক্ষের বিরুদ্ধেই লড়ছি।”

তৃণমূলের সভায় কেন্দ্রীয় কংগ্রেস নেতার আসা প্রসঙ্গে সোমেনবাবু বলেন, “আমরা আপত্তি করিনি। আমি জানি উনি আসছেন। কিন্তু লোকসভা নির্বাচনে জোটের সম্ভাবনার কথা এখন বলে কী লাভ ? আমার গোঁফ না থাকলে মাসিই বলবে। আগে গোঁফ হোক।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!