এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূল নেতা কাকাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত ভাইপো, অভিযোগের তীর কংগ্রেসের দিকে

তৃণমূল নেতা কাকাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত ভাইপো, অভিযোগের তীর কংগ্রেসের দিকে

পঞ্চায়েত গঠন প্রক্রিয়া নিয়ে কংগ্রেস ও তৃণমূল কংগ্রেস দুই দলের মতবিরোধে আহত হলো রক্তের সম্পর্ক। ঘটনাস্থল মালদহর মানিকচক থানার বালুটোলার গোপালপুর গ্রাম।  এদিনের ঘটনায় আহত হলেন ইব্রাহিম আলি। চিকিৎসার প্রয়োজনে তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ইব্রাহিম আলির বয়ান অনুসারে ঘটনার বিবরণ পাওয়া গেল। তাঁর অভিযোগ সামনেই ঐ গ্রামের পঞ্চায়েত গঠন উপলক্ষ্যে এদিন একটি আলোচনা সভা চলছিলো। সেই সময়ে হঠাৎই সেখানে চড়াও হয় কংগ্রেস সর্মথক কর্মী মনিরুল ইসলাম-সহ তার দলবল এবং তৃণমূল কংগ্রেস সমর্থক  ইমানি শেখকে মারধর শুরু করে। এই ঘটনা চোখের সামনে হতে দেখে আহত ইব্রাহিম আলি কাকা ইমানি শেখকে বাঁচাতে যান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আর সেইসময়েই মনিরুল ইসলাম ও তার দলবল ইব্রাহিম আলির ওপর আক্রমন করে এবং লাঠি দিয়ে এলোপাথারি মারধর করে।  এরপরে এলাকার স্থানীয় মানুষ ইব্রাহিম আলিকে মারের হাত থেকে বাঁচাতে সেখানে গিয়ে উপস্থিত হয় এবং তাঁকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু তাঁর আঘাত গুরুতর হওয়ার কারণে তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। জানা যাচ্ছে এই ঘটনার পর থেকে  অভিযুক্তরা পলাতক। মালদহ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে। অবশ্য এই ঘটনার পর থেকে দুই দলেরই কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Top
error: Content is protected !!