এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের নেত্রীকে বড়সড় ধাক্কা দিলেন প্রাক্তণ সৈনিক অর্জুন সিং- ঘর ভাঙলেন তৃণমূলের

ফের নেত্রীকে বড়সড় ধাক্কা দিলেন প্রাক্তণ সৈনিক অর্জুন সিং- ঘর ভাঙলেন তৃণমূলের

লোকসভা ভোট মেটার আগেই তৃণমূল থেকে একের পর এক হেভিওয়েট নেতাদের বিজেপিতে এনেছেন মুকুল ৰয়। এবং বার বার দাবি করেছেন যে এখনো অনেক বিধায়ক তাঁর সাথে যোগাযোগ রেখে চলেছেন। আর সেই মতো লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পরে দু’দফায় চার বিধায়ক এবং ৬০ জনেরও বেশি কাউন্সিলর এবং নেতাদের বিজেপিতে যোগদান করিয়েছেন মুকুল। এর ফলে বেশ কয়েকটি পুরসভা হাতছাড়া হয়েছে তৃণমূলের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

একদিকে যেমন ‘গদ্দার’ মুকুল রায় তৃণমূলের ঘর ভাঙছেন ,পিছিয়ে নেই তেমন তৃণমূলের আর এক ‘গদ্দার’ অর্জুন সিং। তিনিও মুকুল রায়ের তালে তাল দিয়ে সমানে তৃণমূলকে খালি করার উদেশ্যে লেগে পড়েছেন। ভাটপাড়া পুরসভা ফের ছিনিয়ে নিয়েছেন অর্জুন। আর এবার পঞ্চায়েতেরও দখল নিল বিজেপি।

জানা যাচ্ছে যে, উত্তর ২৪ পরগনার বারাকপুর মহকুমার কাউগাছি ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এবার বিজেপির দখলে এলো সৌজন্যে অর্জুন সিং। এই গ্রাম পঞ্চায়েতের ২৪ জন সদস্য আছে। এদিন প্রায় সবাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন অর্জুন সিং। এদিন অর্জুন সিং আর এক বার তৃণমূলের উদেশ্যে হুঙ্কার ছাড়েন যে, এটা তো কিছুই নয়। আগামীদিনে আরও মানুষ বিজেপিতে যোগ দেবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!