এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > তৃণমূল নেত্রীর মহাবৈঠকেও গরহাজির একাধিক তৃণমূল নেতা, বাড়ছে জল্পনা

তৃণমূল নেত্রীর মহাবৈঠকেও গরহাজির একাধিক তৃণমূল নেতা, বাড়ছে জল্পনা

Priyo Bandhu Media

সারা রাজ্যের পাশাপাশি মালদহ জেলায় তৃণমূলের ভরাডুবি হওয়ার পরই পুরাতন মালদহ পৌরসভার অনেক কাউন্সিলার বিজেপিতে যোগদান করতে পারেন বলে নানা মহলে তীব্র জল্পনার সৃষ্টি হয়। এদিকে পরিস্থিতি পর্যালোচনা করতে ও পৌরসভা যাতে নিজেদের দখলের বাইরে না যায় তার জন্য রবিবারই সেই পুরাতন মালদহ পুরসভার সমস্ত দলীয় কাউন্সিলরদের নিয়ে নূর ম্যানশনে একটি বৈঠক ডাকেন মালদহ জেলা তৃণমূলের নতুন সভাপতি মৌসম বেনজির নূর।

তবে আশ্চর্যজনক ভাবে এই পুরসভার তৃনমূলের 19 জন কাউন্সিলরর মধ্যে 16 জন কাউন্সিলার উপস্থিত থাকলেও তিনজনের অনুপস্থিতি দলের অন্দরে তীব্র গুঞ্জনের সৃষ্টি করেছে। জানা গেছে, এদিনের এই বৈঠকে একাধিক কাউন্সিলার পুর বোর্ডের দুর্নীতি এবং আয়-ব্যয়ের হিসাব নিয়ে সরব হয়। তবে যারা প্রকাশ্যে তাদের মতামত জানাতে পারেননি, তাঁরা খামবন্দি করে জেলা সভাপতির কাছে তাদের মতামত জানান।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অনেকেই বলেন, দলীয় সংগঠনকে ঠিক ভাবে না সাজালে ভবিষ্যতে দল বিপাকে পড়বে। তাই পুর পরিষেবাকে আরো সঠিক পথেই এগিয়ে নিয়ে যাওয়ার পক্ষে সওয়াল করেন একাধিক কাউন্সিলার। এদিন পুরাতন মালদা পৌরসভা 20 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সফিকুল ইসলাম বলেন, “আমরা জেলা সভাপতির সামনে আমাদের মতামত রেখেছি। পুরসভার আয়-ব্যয়ের হিসাব যাতে সকলের সামনে আনা হয়, এই প্রস্তাব দিয়েছি। দলীয় সভাপতি এই বিষয় নিয়ে সিদ্ধান্ত নেবেন।”

কিন্তু দলের তিন কাউন্সিলর অনুপস্থিত কেন? এদিন এই প্রসঙ্গে পুরাতন মালদহ পৌরসভার ভাইস চেয়ারম্যান চন্দনা হালদার বলেন, “তারা ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকায় আসতে পারেননি। তাই এই নিয়ে চর্চার কিছু নেই।” এদিকে দলীয় কাউন্সিলরদের নিয়ে বৈঠক শেষে মালদহ জেলা তৃণমূল সভাপতি মৌসম বেনজির নূর বলেন, “এদিন পুরাতন মালদা পৌরসভার নেতৃত্বকে নিয়ে বৈঠক করা হয়েছে। সমস্ত কাউন্সিলরদের কাছ থেকে ফিডব্যাক চেয়েছি। কিছু সাংগঠনিক আলোচনাও হয়েছে।”

তবে দলের সংগঠনকে ঢেলে সাজাতে মালদা জেলার তৃণমূলের নতুন সভাপতি মৌসম বেনজির নূর পুরাতন মালদা পৌরসভার কাউন্সিলরদের নিয়ে বৈঠক করলেও তিন কাউন্সিলের অনুপস্থিতি নিয়ে জল্পনা কিন্তু থেকেই যাচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!