এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বিজেপির জয়ী সদস্যকে জোর করে যোগদান করানোর অভিযোগ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

বিজেপির জয়ী সদস্যকে জোর করে যোগদান করানোর অভিযোগ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

বিজেপির জয়ী সদস্যকে জোর করে তৃণমূলে যোগদান করানোর অভিযোগ উঠল তৃণমূল বিধায়কের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। আজ রবিবার একটি সাংবাদিক সম্মেলন করেন জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী। সেখানেই তিনি এই অভিযোগ করেন।

তিনি জানান আজ সকালে রঘুনাথপুর 2 নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য কালিচরন বাউরিকে প্রলোভন ও ভয় দেখিয়ে জোর করে তৃণমূলের পতাকা ধরিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। খবর পাওয়া মাত্রই বিজেপির কর্মীসমর্থকরা সেখানে পৌঁছে যাওয়ায় বিজেপি ওই কাজ করতে সমর্থ হয়নি।তিনি আরো বিস্ফোরক অভিযোগ করে বলেছেন যে সেখানে উপস্থিত ছিলেন বিধায়ক উমাপদ বাউরি। মূলত তাঁর নেতৃত্বেরই এমন ঘটনা কাটানোর চেষ্টা করা হয়েছে বলেও দাবি করেছেন বিদ্যাসাগরবাবু। তিনি জানান যে সেখানে বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে জড়িয়ে পড়েন ওই বিধায়ক।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

প্রসঙ্গত, রঘুনাথপুর 2 নম্বর পঞ্চায়েত 16 টি আসনের মধ্যে ১২ টি আসনে জয়ী হয়েছে বিজেপি এবং মাত্র চারটি আসনে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। তাই বিজেপির জয়ী সদস্যদের জোর করে তৃণমূলে যোগদান করতে উদ্যোগী হয়েছে শাসক দল এমনটাই অভিযোগ এসেছে বিজেপির তরফ থেকে। অন্যদিকে, তৃণমূলের সমস্ত অভিযোগ অস্বীকার করে তিনি জানান এমন কোন ঘটনা ঘটেনি।

ওই কালী মন্দিরে তৃণমূলের একটি অনুষ্ঠান হচ্ছিলো। সেখানে এসে বিজেপির কিছু দুষ্কৃতী হঠাৎ করে এসে তাঁকে হেনস্থা করেন। সাথেই তিনি বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনে জানান যে জোর করে তাঁর হাতেই বিজেপির পতাকা তুলে দেওয়ার চেষ্টা করেছে বিজেপি কর্মী- সমর্থকরা। আর এই অভিযোগ পাল্টা অভিযোগে ব্যাপক শোরগোল পড়েছে পুরুলিয়া রাজনৈতিক মহলে।

ভিডিওতে দেখে নিন বিস্তারিত ………..

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!