এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতাকে বড়সড় ধাক্কা দিলো মুকুল, বিজেপি নেতার হাত ধরে বড়সড় ভাঙ্গন তৃণমূলে

মমতাকে বড়সড় ধাক্কা দিলো মুকুল, বিজেপি নেতার হাত ধরে বড়সড় ভাঙ্গন তৃণমূলে



লোকসভা ভোট শুরু হওয়ার আগে থেকেই একটু একটু করে তিনি তৃণমূলকে ভাঙতে লেগেছেন, একে একে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অনুপম হাজরা, সৌমিত্র খাঁ, অর্জুন সিং, শঙ্কুদেব পান্ডা, ভারতী ঘোষ প্রমুখ।

আর লোকসভা ভোট মেটার পর তৃণমূলকে ভাঙছেন জলের তোরের মতো। একে একে বহু বিধায়ক, নেতা কর্মী কাউন্সিলর তাঁর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন। আর এবার ফের বড়সড় ধাক্কা দিয়ে হুগলির আরামবাগের দুটি গ্রাম পঞ্চায়েত নিজেদের দখলে নিলো বিজেপি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে যে,তালপুকুর ও চাঁপাডাঙা গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্য যোগ দিলেন বিজেপিতে। এদিন তাদের হাতে দিলীপ পতাকা তুলে দেন মুকুল রায়। মুকুল রায় এদিন এরপর ঘোষণা করেন যে , এই দুটি গ্রাম পঞ্চায়েত এখন থেকে বিজেপি পরিচালিত হল।সাথেই দাবি করলেন যে, তারকেশ্বর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত এই পঞ্চায়েতে কোনও সদস্য আর তৃণমূলে থাকলেন না।

আর এই নিয়েই স্বভাবতই চাপ বাড়লো তৃণমূলের কেননা একেই হুগলি লোকসভা আসনে জিতেছে বিজেপি। পাশাপাশি এই জেলা থেকেই কার্যত উত্থান হয়েছিল তৃণমূলের। কেননা সিঙ্গুর এই হুগলিরই অংশ সুতরাং লোকসভা ভোটের ফলের পরে মরিয়া হয়ে উঠে দাঁড়াতে চাইছে যখন তৃণমূল সে সময় এই দলভাঙ্গা কার্যতই বড় ধাক্কা তৃণমূলের কাছে এমনটাই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!