এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের তৃণমূলের ঘর ভেঙে বিজেপিকে হেভিওয়েট নেতা উপহার মুকুল রায়ের

ফের তৃণমূলের ঘর ভেঙে বিজেপিকে হেভিওয়েট নেতা উপহার মুকুল রায়ের

জল্পনা চলছিলই কয়েকদিন ধরেই। আজ সেই জল্পনাকে সত্যি করে দক্ষিণ দিনাজপুরের তৃণমূল কাউন্সিলর অশোক বর্ধন যোগ দিলেন বিজেপিতে। জানা যাচ্ছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিনি। বামেদের আমলে এটি বামেদের অন্যতম শক্ত ঘাঁটি ছিল কিন্তু দিন বদলেছে রাজ্যে পরিবর্তনের সরকার আসার পাশাপাশি বামেদের দুর্গ এখন তৃণমূলের দুর্গে পরিণত হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর সেখানেই হানা দিয়ে স্বয়ং তৃণমূলের কাউন্সিলরকে নিজের দলে টেনে নিয়ে তৃণমূলকে মুকুল রায় বড়সড় ধাক্কা দিলেন বলে মত রাজনৈতিকমহলের। জানা যাচ্ছে যে, শনিবার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে প্রধামন্ত্রী মোদীর সভা ছিল। আর সেই সভা হয়ে যাওয়ার পর অশোক বর্ধন ও তাঁর সঙ্গে থাকা তৃণমূল সমর্থকরা বিজেপিতে যোগ দেন। সূত্রের দাবি কাউন্সিলর ছাড়াও প্রায় ২৫০০ জন বিজেপিতে যোগ দেন। এদিন তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মুকুল রায় সমেত স্থানীয় নেতৃত্ব।

বিজেপিতে যোগ দিয়েই তেমন কোনো নেতাকে ঘরে তুলতে না পারলেও লোকসভা ভোটের মুখে বড় বড় নেতা নেত্রীকে ঘরে তুলেছে বিজেপি সৌজন্যে মুকুল রায়। ফলে বিজেপির পাল্লা ক্রমশ ভারী হচ্ছে তা বলাই যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!