এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার তৃণমূলের ঘর ভাঙলেন বিজেপির হেভিওয়েট নেতা,অস্বস্তি তৃণমূলে

এবার তৃণমূলের ঘর ভাঙলেন বিজেপির হেভিওয়েট নেতা,অস্বস্তি তৃণমূলে

সোমবার গোপীবল্লভপুরের বংশীধরপুর চকের সভা করে বিজেপি। আর সেই সভায় উপস্থিত ছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু, রিমঝিম মিত্র সমেত স্থানীয় দলীয় নেতৃত্ব। আর সেখানেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন বহু কর্মী সমার্থক।

জানা যাচ্ছে এদিন এলাকার কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। তাঁদের হাতে দখলীয় পতাকা তুলে দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, বিজেপি নেত্রী রিমঝিম মিত্রসমেত স্থানীয় নেতৃত্ব।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এদিন বিজেপিতে যোগ দিয়ে যোগদানকারীরা বলেন যে, তৃণমূলের উপর আস্থা না রাখতে পেরে বিজেপিতে যোগ দিলাম। অন্যদিকে বিজেপির দাবি আরো অনেকে যোগদান করবেন। তৃণমূল বলে কিছু থাকবে না.

এদিকে তৃণমূলে তরফ থেকে দাবি করা হয়েছে যে, বেশি কেউ যায়নি। দু-একজন গেছে। আর যারা গেছে তাদেরকে জোর করে ভয় দেখিয়ে নিয়ে যাওয়া হয়েছে। কদিন পর তারা ঠিক ভুল বুঝতে পারবেন এবং ফিরে আসবেন।

Top
error: Content is protected !!