এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বর্ধমানে ভাঙছে তৃণমূল, বিজেপিতে যোগ তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্য-সহ পাঁচ শতাধিক কর্মীর

বর্ধমানে ভাঙছে তৃণমূল, বিজেপিতে যোগ তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্য-সহ পাঁচ শতাধিক কর্মীর

এককালের বামেদের গড় বর্ধমানে বামেদের নিশ্চিহ্ন করে নিজেদের আধিপত্য গড়ে তুলেছিল ঘাসফুল শিবির।আর এখন বলাই যায় যে বর্ধমানও তৃণমূলের অন্যতম শক্ত ঘাঁটি। আর এবার সেই শক্তঘাঁটিতেই থাবা বসলো গেরুয়া শিবির।

জানা যাচ্ছে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা এদিন বর্ধমানের কেতুগ্রামে সভা করতে যান আর সেখানেই তাঁর হাত ধরে তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্য বন্দনা মুখোপাধ্যায় ও মথুরা তিওয়ারি -সহ পাঁচ শতাধিক কর্মী বিজেপিতে যোগ দেন। তবে এদিন যে শুধু তৃণমূলের ঘড়ি ভেঙেছেন তা নয়, সিপিআইএম ,ও কংগ্রেসের ঘরেও হানা দিয়েছেন তিনি।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন বিজেপি নেতা রাহুল সিনহা দাবি করেন যে আর কয়েকদিনের মধ্যেই আরো লোক যোগ দেবেন বিজেপিতে। সাথেই তৃণমূলকে বিঁধে দাবি করেন যে , দুর্নীতিতে ভোরে গেছে তৃণমূল যে কারণে তৃণমূল কংগ্রেস ভিতরে ভিতরে ফোঁপরা হয়ে যাচ্ছে। আর তাই তৃণমূল কংগ্রেসের পরিচিত মুখ-রা দল ছেড়ে বিজেপিতে আসছেন।

এদিকে এই যোগদানের ফলে কিছুটা হলেও এগিয়ে গেলো তারা বলে মত বিজেপির। অন্যদিকে তৃণমূলের দাবি তাদের কোনো নেতা কর্মী বিজেপিতে যায়নি।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!