এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উলটপুরাণ! পঞ্চায়েতে জয়ী তৃণমূল সদস্য এবার যোগ দিলেন সিপিএমে,উঠল অপহরণের অভিযোগ

উলটপুরাণ! পঞ্চায়েতে জয়ী তৃণমূল সদস্য এবার যোগ দিলেন সিপিএমে,উঠল অপহরণের অভিযোগ

বামফ্রন্টের দার্জিলিং জেলা সম্পাদক জীবেশ সরকার এদিন দলীয় পতাকা তুলে দিলেন নকশালবাড়ি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের জয়ী সদস্য সুমিত্রা কারোরার হাতে। এই ঘটনা প্রকাশ্যে আসায় তীব্র চাঞ্চল্য শুরু হয় গোটা উওরবঙ্গ জুড়ে। প্রশ্ন ওঠে হঠাৎ করে কেনই বা লালঝান্ডা তুলে নিলেন জোড়াফুল শিবিরের সমর্থক? তবে জানা যাচ্ছে যে,কোনো ঢাকঢোল পিটিয়ে নয়, অত্যন্ত চুপিসারেই মেটানো হয়েছে গোটা প্রক্রিয়ায়ই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 নকশালবাড়ি গ্রাম পঞ্চায়েতের জয়ী সদস্য সুমিত্রা দেবীকে অপহরণ করেছিলো স্থানীয় বাম সমর্থকরা  এমনটাই অভিযোগ উঠেছিলো স্থানীয় ঘাসফুলশিবিরের তরফ থেকে। এর জেরে স্থানীয় থানায় এফআইআরও করা হলে পুলিশ গ্রেফতার করে CPI(M) এর দুই কর্মীকে। দু সপ্তাহ ধরে তাঁরা এখনো জেলবন্দি অবস্থাতেই রয়েছেন। এরকম অবস্থায় সিপিআইএম এর তরফ থেকে এই সাংবাদিক সম্মেলন আয়োজন করে অশোক ভট্টাচার্য ও জীবেশ সরকার জানান যে সুমিত্রাদেবীকে অপহরণ করাই হয়নি। তিনি নাকি নিজের ইচ্ছেতেই একটি আত্মীয়ের বিয়েতে যাচ্ছিলেন। প্রমাণস্বরূপ দেখানো হয় সুমিত্রা দেবীর বিয়েবাড়ির ছবিও। এই সাংবাদিক বৈঠকের ১ দিন শেষে হতে না হতেই প্রকাশ্যে আসে এক অবিশ্বাস্যকর ঘটনা। সেখানে দেখা যায়,তৃণমূলশিবিরের সুমিত্রাদেবী জীবেশ সরকারের হাত থেকে সিপিআইএম এর দলীয়পতাকা তুলে নিচ্ছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ বিষয়ে পাওয়া যায় সিপিআইএম নেতা তথা পৌরনিগমের মেয়র অশোক ভট্টাচার্যের মন্তব্য। তিনি জানান যে,কয়েকদিন আগেই তৃণমূল ছেড়ে CPI(M) এ যোগ দিয়েছেন সুমিত্রাদেবী। জীবেশ সরকারের হাত থেকেই দলীয় পতাকা তুলে নেন তিনি। এর পাশাপাশি আরো জানান যে, একটা সময়ে নাকি বামেদের চারজন গ্রাম পঞ্চায়েত সদস্যকে তৃণমূল নিজেদের দলে টেনে নিয়েছিলো।  এবার ঘাসশিবির থেকে একজন তাঁদের দলে এল। আরো তিনজন তৃণমূলেী সক্রিয় কর্মী নাকি বাম শিবিরে আসার প্রস্তাব দিয়েছেন বলেও আশ্বাস দেন শিলিগুড়ি পৌরনিগমের মেয়র। ওদিকে,এ বিষয়ে সরব হন তৃণমূল নেতা তথা মহাকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষও। চুপিসারে কেন তৃণমূল সদস্য বামফ্রন্টের দলে যোগ দিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। তিনি এটাও জানান যে যদি প্রকাশ্যে এই ব্যাপারটা মেটানো হতো  তাহলে বিষয় অন্য ছিল। তাঁর অভিযোগ, জোর করে ভয় দেখিয়ে তৃণমূল কর্মী সুমিত্রা দেবীর হাতে লালঝান্ডা হাতে ধরিয়ে দিয়েছেন সিপিআইএম কর্তারা।

 

Top
error: Content is protected !!