এখন পড়ছেন
হোম > রাজ্য > বিক্ষুব্ধ তৃনমূলীরা ছিড়ে দিলেন স্বয়ং দলনেত্রীর ফ্লেক্স, এলাকায় চূড়ান্ত উত্তেজনা

বিক্ষুব্ধ তৃনমূলীরা ছিড়ে দিলেন স্বয়ং দলনেত্রীর ফ্লেক্স, এলাকায় চূড়ান্ত উত্তেজনা

গোটা রাজ্যে যখন জোড়াফুলের বিজয়রথ দুর্বার গতিতে এগিয়ে চলেছে ঠিক তখনই কিছু কিছু জায়গায় দলীয় অন্তর্দ্বন্দ্বে জেরবার শাসকদল তৃনমূল কংগ্রেস। আর যার কারনে প্রবল অস্বস্তির মুখে পড়তে হচ্ছে দলের শীর্ষনেতাদের। জানা গেছে, এবারে স্বয়ং দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি ছেড়াকে কেন্দ্র করে তৃনমূলের দুই গোষ্টীর অভিযোগ পাল্টা অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিন 24 পরগনার জয়নগর থানার অন্তর্গত গড়দেওয়ানি নতুনহাট এলাকা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এ প্রসঙ্গে এলাকার এক তৃনমূল নেতা সাহাবুদ্দিন শেখ বলেন, “পঞ্চায়েতে যাঁরা দলের টিকিট না পেয়ে নির্দলের হয়ে দাড়িয়েছিলেন তাঁরাই এই কাজ ঘটিয়েছেন।” এলাকার তৃনমূল দল সূত্রের খবর,  পবিত্র ইদের শুভেচ্ছা জানানোর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগানো হলেও সোমবার সকালে সেই ফ্লেক্স ছেড়া অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার তৃনমূল কর্মীরা।

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এই কাজ শুধু নির্দলেরাই নয়, সাথে সাথে সিপিএম ও এসইউসিআই সমর্থকরাও করেছে বলে অভিযোগ শাসকদলের নেতাদের।দক্ষিন 24 পরগনার জয়নগর থানা সূত্রের খবর, ইতিমধ্যেই এ নিয়ে একটি অভিযোগও দায়ের করা হয়েছে। আর এই ঘটনায় ঠিক কারা কারা জড়িত রয়েছে সে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!