এখন পড়ছেন
হোম > রাজ্য > গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এবার গুলিতে জখম হলেন যুব তৃণমূল নেতা

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এবার গুলিতে জখম হলেন যুব তৃণমূল নেতা

Priyo Bandhu Media


রাজ্যে পঞ্চায়েত নির্বাচন মিটে গেলে রাজনৈতিক দলগুলির মধ্যে হিংসার ধারা অব্যাহত। রাজ্যের বিভিন্ন জেলাতেই কম বেশি হিংসার ঘটনার খবর পাওয়া যাচ্ছে। এবার রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস দলের অভ্যন্তরে গোষ্ঠী দ্বন্দের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো আরামবাগের চন্দ্রবান এলাকায়। শাসক দলের দুই গোষ্ঠীর দুষ্কৃতিদের মধ্যে বিবাদে এক পক্ষের ছোঁড়া গুলির আঘাতে গুরতর জখম হন আরামবাগেরই যুব তৃণমূল কংগ্রেস নেতা শেখ সইদুল ইসলাম।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন তাঁকে হাসপাতালে চিকিৎসার প্রয়োজনে ভর্তি করা হয়। পুলিশকে দেওয়া আহত তৃণমূল কংগ্রেস নেতার বয়ান অনুসারে জানতে পারা যাচ্ছে পুরশুড়ায় পার্টির কাজ মিটিয়ে মোটরবাইকে চেপে রবিবার বাড়ি ফেরার পথে আরামবাগের চন্দ্রবান এলাকায় সাত-আটজন দুষ্কৃতী প্রথমে তাঁর পথ রুদ্ধ করে । তারপর তাঁকে নিশানা করে এলোপাথারি গুলি চালায় ওই দুষ্কৃতীরা।


এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই অবস্থায় তিনি বাইক থেকে পড়ে যান। গুলির আওয়াজে স্থানীয় মানুষরা চলে এলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। তারপর স্থানীয় মানুষজন তাঁকে উদ্ধার করে প্রথমেই দক্ষিণ নারায়ণপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান পরে সেখান থেকে আরামবাগ মহকুমা হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। কিন্তু মহকুমা হাসপাতালে পৌঁছে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে ভালো চিকিৎসার প্রয়োজনের কলকাতার হাসপাতালে পাঠানো হয়। অবশ্য পুলিশ তৃণমূল কংগ্রেসের এই যুবা নেতার বয়ানে অনেক অসঙ্গতি পেয়েছে। সমগ্র ঘটনা পুলিশ খতিয়ে দেখছে বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!