এখন পড়ছেন
হোম > রাজ্য > ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা,মারধর এবং শ্লীলতাহানির অভিযোগ

ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা,মারধর এবং শ্লীলতাহানির অভিযোগ

ফের তৃণমূলের অন্দরে গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা ঘটলো মহেশতলার ২৩ নং ওয়ার্ডে।স্থানীয় সূত্রে জানা গেছে জমি বিবাদকে ঘিরে এই ঘটনার সূত্রপাত।অভিযোগের তীর ২৩ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সঞ্জয় বেজের ঘনিষ্ঠ তৃণমূল কর্মী আসলাম হালদার এবং ঝন্টু হালদারের উপর।অভিযোগ,গত কালরাতে মহেশতলার স্থানীয় বাসিন্দা তৃণমূল কংগ্রেসের সমর্থক ও তার পরিবারকে মারধর এবং শ্লীলতাহানির শিকার হতে হয় একদল দুষ্কৃতীদের হাতে।

ঘটনার পরিপ্রেক্ষিতে পরিবারের সদস্যরা জানান,তাদের বাড়ির মধ্যে অবস্থিত একটি খালি জমিকে ঘিরে অনেকদিন ধরেই আসলামদের সঙ্গে বিতর্ক চলছিল।আর তাই ঘটানার কোনো পরিণতি না হওয়া পর্যন্ত পৌরসভার পক্ষ থেকে গত সপ্তাহে ওই জমিতে কোনো নির্মাণ কার্য না করবার নির্দেশ দেওয়া হয়।কিন্তু তা না মেনে গতকাল দুপুরে আসলামরা শুরু করে নির্মানকাজ।প্রতিবাদ করায় তারা বাড়িতে ঢুকে মারধর করে।তাদের বিরুদ্ধে সেইদিন থানায় অভিযোগ দায়ের করেও কোনো ফল হয়নি। পরদিন তারা আবার আসে এবং তাদের উপর হামলা চালায়। শুধু তাই নয় মেয়েদের শ্লীলতাহানিও করে ওই সকল দুষ্কৃতী। তাদের মারে ওই পরিবারের এক মহিলা এখন মহেশতলা মাতৃসদন হাসপাতালে চিকিৎসাধীন।

পরিবারের পক্ষ থেকে আরো আরো অভিযোগ করা হয়,দুষ্কৃতীদের বিরুদ্ধে পুনরায় থানায় অভিযোগ জানাতে গেলে কর্তব্যরত পুলিশ তাদের অভিযোগ না দায়ের করার এবং আদালতের দ্বারস্থ না হবার পরামর্শ দেয়। পুলিশের এই ব্যবহারে রীতিমতো ভয়ে পরিবারের প্রতিটি সদস্য।তাদের নিরাপত্তা নিয়ে যথেষ্ট চিন্তায় ওই পরিবার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!