এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরনো মামলার জেরে গ্রেপ্তার হলেন ভাটপাড়ার হেভিওয়েট তৃণমূল নেতা

পুরনো মামলার জেরে গ্রেপ্তার হলেন ভাটপাড়ার হেভিওয়েট তৃণমূল নেতা

Priyo Bandhu Media


  পুরনো মামলার জেরে ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের বিদায়ী প্রধান তৃণমূল নেতা লগিন দাসকে এদিন গ্রেফতার করল পুলিশ।তাঁর বিরুদ্ধে খুন তোলাবাজি সহ বিভিন্ন অভিযোগ করা হয়েছে বালুরঘাট থানায়। এমনকি নিষিদ্ধ কাফ সিরাপ পাচারের ঘটনায় নাকি তাঁর নাম জড়িয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এখানেই শেষ নয় একাধিক সমাজবিরোধী কাজের কাজের সঙ্গে যুক্ত তিনি এই অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এই সমস্ত অভিযোগের ভিত্তিতেই এ দিন তাঁকে বালুরঘাট থেকে গ্রেপ্তার করা হয়। জানা যাচ্ছে তিনি আগে কংগ্রেস কর্মী ছিলেন পরে তৃণমূলে যোগ দিয়েছিলেন। গ্রাম পঞ্চায়েতের প্রধান পদে ছিলেন,এবার তৃণমূলের টিকিটে তিনি পঞ্চায়েতের দাঁড়ান।

কিন্তু জিততে পারেননি। এইসব মামলায় নাম জানানোর পর থেকেই দলের সঙ্গে তার দূরত্ব বেড়ে যায় এমনকি অন্য নানা কারণে দলের জেলা সভাপতি বিপ্লব মিত্রর সঙ্গে তার দূরত্ব বেড়েছে। কয়েকদিন নিখোঁজ থাকার পর গতকাল তাঁকে গ্রেপ্তার করা হয়।এই নিয়ে তৃণমূলের তরফ থেকে জানানো হয় যে সমস্ত খোঁজ খবর নিয়েই তাঁরা এই নিয়ে কথা বলবেন। 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!