এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > ব্রেকিং নিউজ – দল ছাড়তে চেয়ে পদত্যাগপত্র জমা দিলেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

ব্রেকিং নিউজ – দল ছাড়তে চেয়ে পদত্যাগপত্র জমা দিলেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

এ যেন বিনামেঘেই বজ্রপাত শাসক শিবিরে – ঘাসফুলের এই ভরা বাজারে এবার সেই ঘাসফুল শিবিরই ছাড়ারই সিদ্ধান্ত নিলেন পূর্বস্থলী উত্তরের প্রাক্তন তৃনমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায়। কিন্তু যখন বিরোধী দল থেকে প্রায় সব হেভিওয়েট নেতারা যোগ দিচ্ছে শাসকদলে ঠিক তখনই কেন এই উলটপুরান তপন চট্টোপাধ্যায়ের?

সূত্রের খবর, দলের কঠিন সময়ে দলকে বারবার নির্বাচনী বৈতরণী পার করানো তপনবাবুর নাম বারবার গোষ্ঠীকোন্দলে জড়িয়েছে। তবে সম্প্রতি, মেড়তলা পঞ্চায়েতে বোর্ড গঠনে দলের পক্ষ থেকে প্রধান পদে তাপসী সর্দারকে ঠিক করা হলেও এই তপন চট্টোপাধ্যায়ের অনুগামী উদয় আশকে প্রধান করা হয়। আর এরপরেই দলেরই একাংশ অভিযোগ করে যে, তপন চট্টোপাধ্যায় দলের নির্দেশ অমান্য করেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই নিয়ে তপনবাবুর নামে দলীয়স্তরে রিপোর্টও জমা পরে। আর এরপরেই, নিজেকে চরম ‘অপমানিত’ মনে করে গত বৃহস্পতিবার একটি রক্তদান শিবিরে দলের জেলা সভাপতি স্বপন দেবনাথের হাতে নিজের পদত্যাগপত্র তুলে দেন জেলা তৃনমূলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য তপন চট্টোপাধ্যায়। তবে তাঁর পদত্যাগপত্র গৃহীত হয়নি বলে সাফ জানিয়ে দিয়েছেন স্বপন দেবনাথ।

তবে দল ছাড়া প্রসঙ্গে পূর্বস্থলীর এই প্রাক্তন বিধায়ক তপন চট্টোপাধ্যায় বলেন, “এলাকায় ঘর বিলি নিয়ে দুর্নীতি হয়েছে। তাই এই সিদ্ধান্ত নিলাম”। তবে দলের দুর্দিনে তিনি যে ফের রাজনীতি করবেন এদিন পদত্যাগপত্রে সেই কথাও স্পষ্ট করেছেন স্বপনবাবু। অন্যদিকে রাজনৈতিকমহলে প্রশ্ন উঠে গেছে – পঞ্চায়েত প্রধান নিয়ে ‘অপমানিত’ হয়ে দল ছাড়তে চাইছেন দলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, এটা কি সত্যিই বিশ্বাসযোগ্য? সব মিলিয়ে এখন এই হেভিওয়েট প্রাক্তন তৃনমূল বিধায়কের দল ছাড়ার সিদ্ধান্তে তোলপাড় রাজ্য-রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!