এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে যোগ দিতেই কোপের মুখে শোভন, তৃণমূল সরকারের বড়সড় সিদ্ধান্ত তাঁকে ঘিরে

বিজেপিতে যোগ দিতেই কোপের মুখে শোভন, তৃণমূল সরকারের বড়সড় সিদ্ধান্ত তাঁকে ঘিরে

দীর্ঘ জল্পনার পর গত ১৪ ই অগাস্ট দিল্লিতে বিশেষ বান্ধবী বৈশাখীকে নিয়ে বিজেপিতে যোগ দেন শোভন চ্যাটার্জী।আর তারপরেই তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত নেই তৃণমূল। এবার ফের শোভনের উপর পড়লো কোপ।

জানা যাচ্ছে শোভন চট্টোপাধ্যায়ের নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়া হল এদিন। মন্ত্রিত্ব ও মেয়র পদ চলে যাওয়ার পর শুধুমাত্র বিধায়ক হিসেবে নিরাপত্তা পেতেন প্রাক্তন মেয়র ,কিন্তু এদিন তৃণমূল সরকার সেই নিরাপত্তা তুলুন তুলে নিলেন। অনেকের দাবি এর একমাত্র কারণ হলো তাঁর দলত্যাগ।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, যখন তিনি মন্ত্রী ও মেয়র ছিলেন তখন জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেতেন।তারপর তাঁর মন্ত্রিত্ব চলে যাওয়ার পর তিনি ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পেতেন। কিন্তু সময়ের সাথে সাথে যত তৃণমূলের সাথে তাঁর দূরত্ব বেড়েছে ততোই তাঁর নিরাপত্তা কমেছে। বিজিপিতে যোগ দেবার আগে শুধুমাত্র তিনি একজন সাধারণ বিধায়ক হিসাবে নিরাপত্তা পেতেন। কিন্তু বাজিতে যোগ দিয়ে এখন সেটাই তিনি হারালেন। আর একথা নবান্নের তরফে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে জানিয়েও দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

এদিকে তিনি বিজেপিতে যোগ দিয়েই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে নিরাপত্তার চেয়ে চিঠি পাঠান। আর তাঁকে সে নিরাপত্তা দেওয়া হবে বলেও জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক বলে জানা গেছে। প্রোমোটার ও জমি মাফিয়াদের তরফ থেকে তাঁর উপর আক্রমণ হতে পারে এইগোয়েন্দা রিপোর্ট আসার পর থেকেই মমতা সরকার তাঁর নিরাপত্তা বাড়িয়েছিল।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!