এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজ্যে তৃণমূল সরকার ছমাসের বেশি টিকবে না – হেভিওয়েটদের দলে নিয়ে দাবি বিজেপি নেতার

রাজ্যে তৃণমূল সরকার ছমাসের বেশি টিকবে না – হেভিওয়েটদের দলে নিয়ে দাবি বিজেপি নেতার



লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির প্রবল উত্থানে হতচকিত হয়ে গিয়েছিলেন অনেকেই। এদিকে বিজেপির বঙ্গ রাজনীতিতে তড়িৎ গতিতে উত্থানের পরই শাসকদল তৃণমূল ছেড়ে একাধিক হেভিওয়েট নেতা, জনপ্রতিনিধিরা গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেন। এদিকে দলবদলের এই হিড়িকে নানা সময় বিজেপির পক্ষ থেকে দাবি করা হয় যে, রাজ্যে তৃণমূলের সরকার কিছুদিনের মধ্যেই ভেঙে যাবে। যা নিয়ে বিভিন্ন মহলে নানা জল্পনাও ছড়িয়েছিল।

আর এবার গত শনিবার কাঁচরাপাড়ার আদর্শ সঙ্ঘের মাঠে দলীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে সেই একই দাবি করলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংহ।জানা যায়, এদিনের এই সভায় হরিণঘাটার সাতজন কাউন্সিলর এবং কাঁচরাপাড়া পৌরসভার চেয়ারম্যান সুদামা রায় বিজেপিতে যোগদান করেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেখানেই তিনি বলেন, “রাজ্যে তৃণমূলের সরকার ছয় মাসের বেশি টিকবে না। সাংবিধানিক পদে থেকে মুখ্যমন্ত্রী বিভাজনের রাজনীতি করছেন। নেতৃত্ব ধীরে চলতে বলছে বলে চলছি না। না হলে একদিনে চার পাঁচটা পৌরসভা আমাদের হাতে চলে আসবে। আমাদের দলের আসার জন্য অনেকে বসে রয়েছেন।”

এদিকে এদিনের এই সভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতা মুকুল রায়। তবে কাঁচরাপাড়ার এদিনের সভায় বিজেপি নেতা অর্জুন সিংহের মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

কেননা লোকসভা নির্বাচনে অনেক আগে থেকেই ফলাফল প্রকাশের পর তৃণমূল ভেঙে সকলে বিজেপিতে যোগদান করবে এবং সরকার ভেঙে যাবে বলে মন্তব্য করতে দেখা গেছে হেভিওয়েট বিজেপি নেতাদের। ফলে সেই লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর বিজেপির উত্থানে শাসকদলের জনপ্রতিনিধিরা যেভাবে গেরুয়া শিবিরের যোগদান করতে শুরু করেছেন, তাতে অর্জুন সিংহের মন্তব্য প্রভাব ফেলতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!