এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃনমূলের কোর কমিটির বৈঠকে জল্পনা বাড়িয়ে ব্রাত্য পঞ্চায়েতে জয়ী নতুনরা

তৃনমূলের কোর কমিটির বৈঠকে জল্পনা বাড়িয়ে ব্রাত্য পঞ্চায়েতে জয়ী নতুনরা

পঞ্চায়েতে সব জেলাপরিষদ বিরোধীশূন্য করে ঘাসফুলের দাপট অব্যাহত। তবে এর মাঝেও বেশ কিছু জেলায় পঞ্চায়েতে শাসক দল তৃনমূলের ঘাড়ে নিশ্বাস ফেলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি। আর এতেই বিজেপির এই বাড়বাড়ন্ত ঠেকাতে আগামী 21 শে জুন কোলকাতার নেতাজী ইন্ডোরে তৃনমূলের কোর কমিটির বৈঠক ডাকা হয়েছে। কিন্তু কারা কারা উপস্থিত থাকবেন এই বৈঠকে! দলীয় সূত্রে খবর, দলের এই গুরুত্বপূর্ন বৈঠকে কোর কমিটির সদস্য, প্রতিটি জেলার সাংসদ বিধায়ক,মন্ত্রী এমনকী দলের অন্যান্য পদাধীকারীরা উপস্থিত থাকলেও পঞ্চায়েতের জয়ী প্রার্থীরা সেখানে থাকছেন না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

জানা গেছে, এবারের এই বৈঠকে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দলের অনেকে মনে করছেন, এদিনের বৈঠক থেকেই উপস্থিত নেতা মন্ত্রীদের সাংগঠনিক ভিত মজবুত করার বার্তা দেবেন দলনেত্রী। কিন্তু এই বৈঠক তো মূলত পঞ্চায়েত নির্বাচনকে নিয়ে। তাহলে সেখানে কেন অনুপস্থিত থাকবেন দলের তরফে গ্রামসভায় জয়ী প্রার্থীরা! এ প্রসঙ্গে তৃনমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় অবশ্য বলেন, ” গ্রাম পঞ্চায়েতে জয়ী প্রার্থীদের ডাকতে পারলে খুশি হতাম। কিন্তু আশি হাজার লোক নিয়ে সভা করার মত জায়গা পাওয়া যায়নি।”

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তৃনমূল সূত্রের খবর, বৈঠকে ডাক না পেলেও হতাশার কিছু নেই। দলনেত্রীর ভাবনা অনুযায়ী এই গ্রাম পঞ্চায়েতের সমস্ত প্রার্থীদের নিয়ে উত্তর ও দক্ষিনবঙ্গে সভা করার কথা রয়েছে দলের। রাজনৈতিক মহলের ধারনা, তৃনমূলের 21 শে জুনের এই বৈঠক ভীষনভাবে গুরুত্বপূর্ন। এহেন বেঠকে পঞ্চায়েতে জয়ী প্রার্থীদের জায়গা না হওয়ায় পরবর্তীতে কিছুটা হলেও অস্বস্তিতে পড়তে হতে পারে রাজ্যের ঘাসফুল শিবিরকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!