এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কে হতে পারেন তৃণমূল ছাত্র পরিষদের নতুন সভাপতি? আসছে অনেক নাম

কে হতে পারেন তৃণমূল ছাত্র পরিষদের নতুন সভাপতি? আসছে অনেক নাম

তৃণমূলের ছাত্র পরিষদের সভানেত্রীর পদ থেকে জয়া দত্তকে সরানো হয়েছে বেশ কয়েক দিন হল। তাকে ছাঁটাই করার পর নতুন সভাপতি কে হতে পারে তা নিয়ে থেকেই জল্পনা তুঙ্গে রয়েছ রাজ্য রাজনীতিতে। উল্লেখ্য, সম্প্রতি কলেজে ভর্তির নাম তোলাবাজি রুখতে ব্যর্থ হয়েছেন সভানেত্রী জয়া দত্ত।

এমনটাই অভিযোগ তুলে দুর্নীতির দায় তাঁর কাঁধে চাপিয়ে সভানেত্রীর পদ থেকে জয়া দত্তকে সরিয়েছেন খোদ মুখ্যমন্ত্রীই। এবং এটাও জানিয়ে দিয়েছিলেন যে আগামী ১০ দিনের মধ্যেই নতুন সভাপতির নাম ঘোষিত হবে। কিন্তু ৮ দিন কেটে গেলেও এখনো তৃণমূল ছাত্র পরিষদের নতুন সভাপতি/সভানেত্রীর নাম ঘোষণা করলেন না রাজ্যসরকার। এই ইস্যু নিয়ে বেশ চাঞ্চল্য রয়েছে শিক্ষদপ্তর সহ রাজ্য রাজনীতিতে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে দলীয় অন্দেরের খবর থেকে জানা যাচ্ছে যে সম্ভাব্য নতুন সভাপতির নাম হিসাবে হট লিস্টে আছে এখনো অব্দি ৪ জনের নাম। তাঁদের মধ্যে প্রথমেই রয়েছেন বাঁকুড়া জেলা টিএমসিপির সভানেত্রী চুমকি বন্দ্যোপাধ্যায়। যার সঙ্গে তৃণমূলের যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিশেষ সখ্যতা আছে বলেই জানা যাচ্ছে। ফলত,অভিষেক বাবুর তরফ থেকে টিএমসিপি-র সভানেত্রী হিসাবে চুমকি দেবী নাম মনোনয়নের প্রস্তাব যাওয়ার বিশেষ সম্ভাবনা রয়েছে।

বাকি তিন জনের মধ্যে রয়েছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক লগ্নজিতা চক্রবর্তী, মণিশঙ্কর মণ্ডল এবং কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা প্রসেনজিত্‍ মণ্ডল। এঁরা প্রত্যেকেই শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের এর নাকতলার বাসভবনে ইতিমধ্যেই গিয়ে দেখা করে এসেছেন বলে জানা যাচ্ছে। তবে, নতুন সভাপতি নির্বাচন নিয়ে টিএমসিপি-র নেতা নেত্রীরা প্রত্যেকেই মুখে কুলুপ এঁটে রয়েছেন। এই বিষয় নিয়ে তৃণমূলের উপরিমহল কর্তাদের সঙ্গে আলোচনার কথা একেবারেই স্বীকার করতে দেখা গেলো না তাঁদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!