এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃনমূলের প্রার্থী তালিকায় নয়া চমক, আসছে একাধিক নতুন মুখ!

তৃনমূলের প্রার্থী তালিকায় নয়া চমক, আসছে একাধিক নতুন মুখ!

Priyo Bandhu Media


লোকসভা নির্বাচনে অনেক আসনেই তৃণমূলের পরাজয় ঘটেছে। আর এর পরেই দলের স্বচ্ছ ভাবমূর্তি নিয়ে আসতে রণনীতিকার করা হয় প্রশান্ত কিশোরকে। আর প্রশান্ত কিশোর তৃণমূলের দায়িত্ব নেওয়ার পরই অনুভব করতে পারেন যে, তৃণমূলের অনেক নীচুতলার জনপ্রতিনিধিদের স্বচ্ছ ভাবমূর্তির অভাবের জন্যই দলের এই ধরনের ফলাফল হয়েছে। যারপরেই বিভিন্ন জায়গায় জনসংযোগ কর্মসূচির মধ্য দিয়ে পৌরসভা নির্বাচনে কাকে প্রার্থী করলে ভালো ফল করবে, তা খোজ করতে শুরু করে সেই প্রশান্ত কিশোরের টিম। যাতে অনেকে ভেবেছিলেন, এবার হয়ত অনেক পৌরসভার ক্ষেত্রে তৃণমূলের অনেক বর্তমান কাউন্সিলর টিকিট পাওয়া থেকে বঞ্চিত হবেন।

সেদিক থেকে ভালো এবং নতুন মুখকে প্রার্থী করতে পারে তৃণমূল কংগ্রেস। আর অনেকের সেই আশঙ্কাকে সত্যি করেই এবার আসন্ন পৌরসভা নির্বাচনে চুঁচুড়া পৌরসভায় তৃণমূলের প্রার্থী তালিকায় নতুন মুখ আসার সম্ভাবনা জোরালো হয়ে উঠল। সূত্রের খবর, এই পৌরসভার 30 টি আসনের মধ্যে অন্তত 40 শতাংশ নতুন প্রার্থী থাকতে পারে। যেক্ষেত্রে অধিকাংশ তরুণ, তরুণীদের প্রার্থী হওয়ার সম্ভাবনা বেশি রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার এই পৌরসভার খসড়া সংরক্ষণ তালিকা প্রকাশ হওয়ার পরেই তা নিয়ে নানা মহলে তীব্র চর্চা শুরু হয়। আর তারপরেই বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যায় যে, এই পৌরসভার 30 টি ওয়ার্ডের মধ্যে 13 টি ক্ষেত্রে তৃণমূল নতুন মুখ আনবে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সেক্ষেত্রে প্রথমবারের মত নতুন প্রজন্মদের একাংশ তৃণমূলের টিকিটে এবার নির্বাচনে লড়বেন। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, যে সমস্ত ওয়ার্ডগুলিতে তৃণমূলের কাউন্সিলরদের উপর সাধারণ মানুষের বীতশ্রদ্ধ ভাব চলে এসেছে, সেই সমস্ত ওয়ার্ডে তৃণমূলের তরফে নতুন প্রার্থী করা হবে। তবে এক্ষেত্রে বর্তমানে চুঁচুড়া পৌরসভার চেয়ারম্যান গৌরীকান্ত মুখোপাধ্যায় এবং ভাইস চেয়ারম্যান অমিত রায় প্রার্থী থাকবেন বলে মনে করছে একাংশ।

এদিন প্রার্থীপদে নতুন মুখ আসা নিয়ে চুঁচুড়া পৌরসভার তৃণমূলের তত্ত্বাবধায়ক তথা তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, “মানুষের ইচ্ছার কথা জেনে প্রার্থী তালিকা তৈরি করা হবে। ইতিমধ্যেই আমি নিজে পৌরসভার সিংহভাগ ওয়ার্ডে ঘুরেছি। দলও নানাভাবে সমীক্ষার মাধ্যমে প্রার্থী নিয়ে খোঁজ খবর নিচ্ছে। ফলে প্রার্থী তালিকায় নতুন মুখ থাকতে পারে। এটুকু বলতে পারি, এলাকাবাসীর পছন্দের মানুষই তাদের প্রতিনিধিত্ব করার অধিকার পাবেন।” সব মিলিয়ে এখন চুঁচুড়া পৌরসভার তৃণমূলের প্রার্থী তালিকায় ঠিক কি চমক থাকে! কারা কারা প্রার্থী তালিকা থেকে বাদ যান! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!