এখন পড়ছেন
হোম > রাজ্য > আরামবাগে তৃণমূল প্রার্থীর প্রচারে বাইক মিছিলের শেষে মর্মান্তিক মৃত্যু পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির

আরামবাগে তৃণমূল প্রার্থীর প্রচারে বাইক মিছিলের শেষে মর্মান্তিক মৃত্যু পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির

তীব্র গরমে যাতে নির্বাচনকে দীর্ঘমেয়াদি না করে স্বল্পমেয়াদী করা যায় তার জন্য প্রথম থেকেই নির্বাচন কমিশনের কাছে দাবি জানিয়ে আসতে দেখা গেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে। কিন্তু বিরোধীরা বলছে বাংলায় গণতন্ত্র নেই। আর বিরোধীরা বাংলার মানুষের সর্বনাশ করে মানুষকে বিপদে ফেলতেই সাত দফা নির্বাচন করার কথা বলে বাংলায় নির্বাচন প্রক্রিয়াকে ঢিলেমি করে দিয়েছে।

আর এতে সাধারণ মানুষকেই অসুবিধা ভোগ করতে হবে বলে দাবি করছে শাসক দল। আর এবার সেই সোমবার যখন চতুর্থ দফায় ভোট চলছে, ঠিক তখনই এবার খানাকুলের সাবুলসিংপুরে আরামবাগের তৃণমূল প্রার্থী অপরুপা পোদ্দারের সমর্থনে বাইক মিছিলে মর্মান্তিক ভাবে মৃত্যু হল খানাকুল 2 পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু হায়াত মল্লিকের।

জানা গেছে, সোমবার সকালে আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে এই আবু হায়াত মল্লিকের নেতৃত্বে সাবলসিংপুর থেকে শুরু হওয়া মিছিল হরিশচক হয়ে ফের সাবলসিংপুরেই শেষ হয়। এদিকে তৃণমূল কর্মীর মৃত্যুর খবর পেয়ে এদিন রাতে তার বাড়িতে যান হুগলি জেলা তৃণমূলের যুব সভাপতি শান্তনু বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জানা গেছে, এই মৃত আবুল হায়াত মল্লিকের বাড়িতে তার স্ত্রী ছাড়াও তিন ছেলে রয়েছে। অকালে বাবার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে গোটা পরিবারে। দলীয় কর্মীর মৃত্যু প্রসঙ্গে শান্তনু বন্দ্যোপাধ্যায় বলেন, “দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বারেবারেই তীব্র গরমে নির্বাচন করার বিপক্ষে ছিলেন। কিন্তু সেই ব্যাপারে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। আজকে গরমের দিনে তীব্র অসুস্থতার জন্য আমাদের কর্মীর মৃত্যু হল। দল এই বলিদানকে কখনও ভুলবে না।”

এদিকে পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির মৃত্যুর খবর পেয়ে সাবলসিংপুরে তার বাড়িতে গিয়েছিলেন আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অপরুপা পোদ্দারও। সব মিলিয়ে এবার তৃণমূল প্রার্থীর প্রচারে বাইক মিছিল করে মর্মান্তিক মৃত্যু হল পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!