এখন পড়ছেন
হোম > রাজ্য > বিদ্রোহ শেষ করে !মমতার ফোন এলে তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশের পর হেভিওয়েট প্রাক্তন মন্ত্রীই এবার ইসলামপুরের তৃণমূল প্রার্থী

বিদ্রোহ শেষ করে !মমতার ফোন এলে তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশের পর হেভিওয়েট প্রাক্তন মন্ত্রীই এবার ইসলামপুরের তৃণমূল প্রার্থী

বেশ কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে পৃথক দল গড়ে চমক দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমানে বাংলা বিকাশবাদী কংগ্রেস দলের সুপ্রিমো জনাব আব্দুল করিম চৌধুরী।

আর করিম সাহেব পৃথক দল করার পরেই লোকসভা নির্বাচনে তিনি লড়বেন বলে জানালেও সেইভাবে এবার তিনি নির্বাচনে অংশগ্রহণ করেনি। তবে ইসলামপুর বিধানসভার তৃণমূল বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল এবার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হওয়ায় সেই ইসলামপুর বিধানসভা আসনটি শূন্য হয়ে যাওয়ায় সেখানে উপনির্বাচনের দামামা বেজে গেছে সেই উপনির্বাচনে তার দল অংশগ্রহণ করবে বলে কদিন আগেই জানিয়েছিলেন করিম সাহেব।

আর তাপর সবাইকে চমকে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন এলে ফের তৃণমূলে থেকে ইসলামপুর বিধানসভা উপনির্বাচনে লড়বেন বলে জানিয়ে দিয়েছিলেন বাংলা বিকাশ বাদী কংগ্রেস দলের প্রধান আব্দুল করিম চৌধুরী। ইতিমধ্যেই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের নির্বাচন শেষ হয়ে যাওয়ায় সমস্ত রাজনৈতিক দলই এবার ইসলামপুর বিধানসভা উপনির্বাচনের জন্য নিজেদের মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন সকাল 11 টা নাগাদ ইসলামপুরের লোহাপট্টিতে কানাইয়ালাল আগরওয়ালের বাড়িতে ইসলামপুর ব্লকের বিভিন্ন নেতা ও গ্রাম পঞ্চায়েত সদস্যরা এই বিধানসভা উপনির্বাচনে কাকে প্রার্থী করা যায় তা নিয়ে একটি বৈঠকে বসেছিলেন।  সেখানে  দল কাকে প্রার্থী করবে সেই ব্যাপারে শীর্ষ নেতৃত্বের ওপরই সমস্ত কিছু ছেড়ে দেওয়ার কথা শোনা গিয়েছিলো।

আর এরই মাঝে এবার রাজ্যের প্রাক্তন গ্রন্থাগার মন্ত্রী তথা বাংলা বিকাশবাদী কংগ্রেসের সভাপতি করিম চৌধুরী তৃণমূল থেকে লড়ার ব্যাপারে ইচ্ছা প্রকাশ করার কথা বললে তীব্র জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে।

সূত্রের খবর, এদিন করিম সাহেব গোলঘরে তার কর্মীদের নিয়ে একটি বৈঠক করেন। আর এই বৈঠকের পর ইসলামপুর বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের টিকিটে লড়ার ব্যাপারে ইচ্ছা প্রকাশ করে আব্দুল করিম চৌধুরী বলেন, “ক’দিন থেকেই মানুষ বলাবলি করছে মুখ্যমন্ত্রী আমাকে ফোন করবেন। আমি সকাল আটটা থেকে ফোন নিয়ে বসে আছি। কিন্তু তিনি কোনো ফোন করেননি। মমতা যদি আর্জি জানায় তাহলে তৃণমূল থেকে লড়ব, না হলে নির্দলের হয়েই দাঁড়াব।”

আর আজ সিউড়ির সভা থেকে তাঁর নাম ঘোষনা করলেন তৃণমূল নেত্রী। তিনি এবার বলেন যে, আবদুল করিম চৌধুরি লড়বেন ইসলামপুর থেকে। আর এই নিয়েই এখন তোলপাড় রাজনৈতিকমহল। যদিও এই নিয়ে এখনো আব্দুল করিমের তরফ থেকেই কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!