এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > এই পুরসভা নিয়ে এবার জোর দড়ি টানাটানি তৃণমূল-বিজেপির, জেনে নিন

এই পুরসভা নিয়ে এবার জোর দড়ি টানাটানি তৃণমূল-বিজেপির, জেনে নিন

Priyo Bandhu Media

লোকসভা ভোট মেটার পরেই একের পর এক পুরসভাকে নিজেদের দখলে আনছে বিজেপি। ভাটপাড়া, নৈহাটি-সহ রাজ্যের চার পুরসভা দখলের পর এবার বিজেপির নজর আরামবাগ লোকসভা কেন্দ্রের পশ্চিম মেদিনীপুরের রামজীবনপুর পুরসভা।

রামজীবনপুরের ১১ টি ওয়ার্ড আছে। ২০১৫-র পুরসভা নির্বাচনে এই ১১ টি ওয়ার্ডের মধ্যে রাজ্যের শাসকদল তৃণমূল – ৪ টি, বিজেপি – ৫ টি এবং নির্দল ২টি আসন পেয়েছিলো। কিন্তু কম আসন পেলেও বোর্ড গঠনের সময় ১ নির্দল এবং এক বিজেপি কাউন্সিলর তৃণমূলকে সমর্থন করে ক্ষমতা দখল করে তৃণমূল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এদিন বিজেপির দাবি তৃণমূল কাউন্সিলর সুলোচনা রায় বিজেপিতে যোগ দিয়েছেন যার ফলে সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছে তৃণমূল। এখন আসনসংখ্যা দাঁড়িয়েছে ৫-৫। ফলে নির্দল কাউন্সিলর নির্নায়ক ভূমিকা নেবেন। যদি না আর কেউ দল ছেড়ে অন্য দলে যান। তবে বিজেপির দাবি এখনো ১ জন তাদের সঙ্গে আছেন।তাই তারাই সংখ্যাগরিষ্ঠ। তবে তিনি কে? তা জানা যায়নি। তিনি নির্দল কাউন্সিলর নাকি অন্য কোনো তৃণমূল কাউন্সিলর তা নিয়ে এখনো মুখ খোলেননি কেউ।

যদিও বিজেপির দাবিকে নস্যাৎ করে পুর চেয়ারম্যান নির্মল চৌধুরীর দাবি যে পুরসভায় এখনও তৃণমূলই সংখ্যাগরিষ্ঠ। কোন অনেকে তা জানা যায়নি। তবে কি নির্দল কাউন্সিলর তৃণমূলকে সমর্থন করছেন তাও জানা যায়নি। এদিকে এবারের লোকসভা নির্বাচনের ফল বিশ্লেষণ করলে দেখা যাচ্ছে রামজীবনপুরে থেকে ৫৫১ ভোটে এগিয়ে রয়েছে বিজেপি। ফলে সব মিলিয়ে চাপ বাড়লো তৃণমূলের বলেই মত রাজনৈতিকমহলের।

আরামবাগ লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে পশ্চিম মেদিনীপুরের রামজীবনপুর পুরসভা। এবারের লোকসভা নির্বাচনের ফল বিশ্লেষণ করলে দেখা যাচ্ছে রামজীবনপুরে থেকে ৫৫১ ভোটে এগিয়ে রয়েছে বিজেপি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!