এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপির বিজয় মিছিলে হামলা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

বিজেপির বিজয় মিছিলে হামলা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

Priyo Bandhu Media


গুজরাট ও হিমাচল প্রদেশে জয়লাভের পর রাজ্যের বিভিন্ন জায়গায় বিজয় মিছিল বের করছে বিজেপি । আর তারপরেই বিভিন্ন জায়গায় তৃণমূলের সঙ্গে সংঘষের্র ঘটনা ঘটছে বলে অভিযোগ করছে বিজেপি ।

সোমবার রাতে হরিরাজপুর গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ হয় । যার ফলে উভয় পক্ষের ১৭ জন আহত হন । আহতদের নাড়াজোল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় । আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক । তাদের একজনকে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । ঘটনার পরেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় । পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।
দুপক্ষই পুলিশকে লিখিত অভিযোগ জানায় । যদিও মঙ্গলবার বিকেল পর্যন্ত কাউকেই গ্রেফতার করা হয় নি । এদিনও পরিস্থিতি উত্তপ্ত থাকার ফলে গোলমাল এড়াতে পুলিশ পেট্রোলিং হয় ।
ঘটনার সূত্রপাত, ভোটে বিজেপির ভালো ফল করার খবরে ওইদিন রাতেই হরিরাজপুরের বিজেপি সমর্থকরা বিজয় মিছিল বের করেন যেখানে চকোলেট বোম , পটকা , আতসবাজি ফাটানো হয় । বিজেপির অভিযোগ সেই মিছিলেই বাঁশ, লোহার রড নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা । যার নেতৃত্বে তৃণমূল বিধায়ক মমতা ভুঁইয়ার ছেলে যুব নেতা কুমারেশ ভুঁইয়া ছিলেন বলে অভিযোগ ।
তৃণমূল এই অভিযোগ অস্বীকার করে বলে , সোমবার দলীয় সভা সেরে তৃণমূল কর্মীদের বাড়ি ফেরার সময় তাদের লক্ষ্য করে বিজেপি সমর্থকেরা চকোলেট বোম ছোড়েন । প্রতিবাদ করলে শুরু হয় গালিগালাজ হাতাহাতি । তৃণমূলের দাসপুর ১ ব্লকের সভাপতি সুকুমার পাতার বলেন ” এলাকার মানুষের সঙ্গে কথা বললেই পুলিশ প্রকৃত ঘটনা জানতে পারবে । ” বিজেপির ঘাটাল জেলা সভাপতি রতন দত্তের প্রতিক্রিয়া ” আমাদের শান্তিপূর্ণ মিছিলে শাসকের লোকজন হামলা চালায় । দোষীদের দ্রুত গ্রেফতার করা না হলে বড়সড় আন্দোলনে নামবে বিজেপি । “

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!