এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূল বিজেপির সংঘৰ্ষ, উতপ্ত চোপড়া

তৃণমূল বিজেপির সংঘৰ্ষ, উতপ্ত চোপড়া

রাজ্যের শাসক দল এবং বিরোধী দলের সন্ত্রাসের জেরে ফের উত্তপ্ত হয়ে উঠলো উত্তর দিনাজপুরের চোপড়ার মুখডুলি গ্রাম। স্থানীয় সূত্রে জানা গিয়েছে এদিনের সংঘর্ষের ফলে ১১ জন তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থক গুরুতর আহত হয়েছেন। প্রথমে আহতদের চোপড়ার দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। কিন্তু এদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হয়ে যাওয়ায় চিকিৎসার প্রয়োজনে তাদের শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

প্রসঙ্গতঃ চোপড়া ব্লকের মুখডুলি গ্রামে প্রধানমন্ত্রী গ্রামীণ সড়ক যোজনার একটি রাস্তা কয়েকদিন ধরে জলমগ্ন হয়েছিল। এলাকার সাধারণ মানুষদের যাতায়াতের সুবিধার্থে চোপড়া গ্রাম পঞ্চায়েতের তরফে রাস্তায় পাথর ফেলার কাজ শুরু করা হয়। এইসময়েই বিজেপি দলের কর্মী ও সমর্থকেরা বাধা দেয় বলে অভিযোগ উঠেছে। ফলে স্বভাবতই দু পক্ষের মধ্যে বচসা শুরু হয় যা পরবর্তীতে সংঘর্ষের আকার ধারণ করে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা হাসান কামাল জানা ব্লেলন, বিজেপি নেতা শাইন আখতারের নেতৃত্বে কয়েকজন ধারালো অস্ত্র, বাঁশ, লাঠি নিয়ে তাদের উপর আক্রমণ করে। এর জেরে তাঁদের দলের ১১ জন কর্মী গুরুতর আহত হন। অবশ্য গোটা ঘটনায় বিজেপির জেলা নেতৃত্ব তাঁদের ভূমিকার কথা কার্যতই উড়িয়ে দিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!