এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অন্নপ্রাশনের নাম করে মাংস ভাত খাইয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

অন্নপ্রাশনের নাম করে মাংস ভাত খাইয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

শেষ পর্যায়ের ভোট গ্রহণ আজ। আর এই নিয়ে উত্তাপও চরমে। এদিন এই ভোটের মাঝেই বারাসাত লোকসভা কেন্দ্রের অন্তর্গত নিউটাউনের ২০১, ২০২ নম্বর বুথের ২০০ মিটারের মধ্যেই চলছিল মাংস-ভাতের দেদার আয়োজন। জানা যাচ্ছে যে দলীয় কর্মীরা সেই মাংস ভাত খেয়েও যাচ্ছিলেন আর বিলি করা হচ্ছিলো ভাত-মাংস।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এই ঘটনা চোখে পরে কেন্দ্রীয় বাহিনীর।এর পরে কেন ভাত মাংস রান্না হচ্ছে সেই কথা জানতে চায় কেন্দ্রীয় বাহিনী। প্রথমে জানায় হয় যে বাড়ির বাচ্চার অন্নপ্রাশন আর তাই এই আয়োজন করা হয়েছে। আর এরপরেই কেন্দ্রিয়বাহিনী বাচ্চাকে দেখতে চাইলেই বাধে অশান্তি। কোনো বাচ্চাকে দেখতে পারেনি বলে নি দাবি কেন্দ্রীয় বাহিনী। আর এরপরেই ওই বাড়ির লোক সমেত স্থানীয় যুবকরা অশান্তি শুরু করলে কেন্দ্রীয় বাহিনী লাঠিচার্জ করে। এর ফলে জমায়েত কিছুক্ষনের মধ্যেই খালি হয়ে যায় আর এই সবের মধ্যে মাংস আর ভাত মাটিতে গড়িয়ে পরে।

তবে জানা যাচ্ছে এই ঘটনার পর এখনো পর্যন্ত সব ঠিক থাকে আছে। ভোটগ্রহণ চলছে নির্বিঘ্নেই। এদিকে এই নিয়ে বিজেপি তৃণমূলের দিকেই আঙ্গুল তুলেছে। তাদের দাবি অন্নপ্রাশন কিছু নয়, মানুষকে প্রভাবিত করতেই এই ব্যাবস্থা করেছিল তৃণমূল। তৃণমূলের দাবি অন্নপ্রাশনই ছিল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!