এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূলের জেলা সভাপতি সৌরভ চক্রবর্তীকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ বিজেপির

তৃণমূলের জেলা সভাপতি সৌরভ চক্রবর্তীকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ বিজেপির

লোকসভা নির্বাচন থেকেই রাজ্যের শাসক বনাম বিরোধীর মধ্যে বিভিন্ন ইস্যুতে তরজা চলছিল। আর এবার লোকসভা নির্বাচনের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হওয়ার সাথে সাথেই ফের উত্তরবঙ্গের তৃণমূলের হেভিওয়েট নেতার বিরুদ্ধে সরব হল গেরুয়া শিবির। প্রসঙ্গত, সম্প্রতি জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতি সৌরভ চক্রবর্তীর নাম করে একটি সংবাদপত্রে প্রকাশিত হয় যে, তিনি রাজবংশী সম্প্রদায়ের মানুষকে “বিশ্বাসঘাতক” বলে অভিহিত করেছেন। আর এবার এই ইস্যুটিকে তুলে ধরেই ময়দানে নামতে চলেছে বিজেপি।

সূত্রের খবর, এদিন এই ব্যাপারে সেই সৌরভ চক্রবর্তীকে গ্রেপ্তারের দাবিতে জলপাইগুড়ি জেলা বিজেপির পক্ষ থেকে প্রথমে মিছিল করে পরে কোতোয়ালী থানার গেটের সামনে বিক্ষোভ প্রদর্শন করা হয়। আর ভোটের ফলাফল প্রকাশের পরে তৃণমূল নেতার বিরুদ্ধে এহেন অভিযোগ তুলে বিজেপির সরব হওয়ার ঘটনায় এখন তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে জলপাইগুড়িতে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গেরুয়া শিবিরের দাবি, বুধবার রাতেই এই ব্যাপারে তারা প্রথমে থানায় অভিযোগ করতে গেলেও তাদের কাছ থেকে অভিযোগ পত্র নেওয়া হয়নি। আর বৃহস্পতিবার ফের বিক্ষোভ করার পর তারা এই অভিযোগ পত্র জমা দেয়।এদিন এই প্রসঙ্গে বিজেপি নেতা সৌজিত সিংহ বলেন, “তৃণমূলের জেলা সভাপতির এই ধরনের মন্তব্যকে আমরা কোনোভাবেই মানতে পারছি না। আমরা সঠিক তদন্ত চাই। তবে তিনি যদি এই ধরনের বক্তব্য না করে থাকেন, তাহলে পুলিশের কাছে দাবি করব যাতে সত্য ঘটনা সামনে আসে।”

সব মিলিয়ে এবার রাজবংশীদের নিয়ে জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতি সৌরভ চক্রবর্তীর বিতর্কিত মন্তব্যকে সামনে নিয়ে এসে এবার সেই হেভিওয়েট তৃণমূল নেতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!