এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ফের ঠাকুর গড়ে ভাঙ্গন, তৃণমূল ছেড়ে বিজেপিতে শতাধিক

ফের ঠাকুর গড়ে ভাঙ্গন, তৃণমূল ছেড়ে বিজেপিতে শতাধিক

মতুয়া গড় যেটা একসময় প্রায় তৃণমূলের হাতেই চলে গিয়েছিলো। মতুয়া পরিবারের সদস্যরা তৃণমূলে যোগ দিয়েছিলেন আর সেই নিয়ে ভক্তরাও তৃণমূলেই আস্থা রেখেছিলেন। কিন্তু ক্রমশ মতুয়া পরিবারে ভাঙ্গন দেখা গেছে। মতুয়া পরিবারের বড় ছেলে কপিল কৃষ্ণের মৃত্যুর পর তাঁর দ্বিতীয় স্ত্রী মমতা বালা ঠাকুরকে তৃণমূলের টিকিট দেওয়া নিয়ে বাড়ির ছোট ছেলে মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের মতবিরোধ দেখা দেয় তৃণমূলের সাথে। আর এর ফলে তিনি বিজেপিতে যোগ দেন। আর বিজেপিতে যোগ দেবার পরে বনগাঁ লোকসভা উপনির্বাচনে মঞ্জুল কৃষ্ণ ঠাকুরের ছেলে সুব্রত ঠাকুরকে টিকেট দেয় বিজেপি। আর কিন্তু তিনি জিততে পারেননি। জেতেন মমতা বালা ঠাকুর।

এরপর গঙ্গা দিয়ে অনেকে জল বয়ে গেছে। রাজ্যে বিজেপির বাড়বাড়ন্ত দেখা গেছে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন মুকুল রায়। যিনিও তৃণমূলে থাকাকালীন মতুয়াদের সাথে যথেষ্ট ঘনিষ্ঠ ছিলেন। আর এরপরেই মতুয়া গড়ে থাবা বসাতে শুরু করেছে বিজেপি আর সৌজন্যে ছিলেন মুকুল রায়। আর তারপর একে একে মতুয়া গড়ে থাবা বসাচ্ছে বিজেপি। প্রসঙ্গত, এবারে বনগাঁ লোকসভা থেকে তৃণমূলের প্রার্থী মমতাবালা ঠাকুর, আর বিজেপির প্রার্থী হলেন শান্তনু ঠাকুর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এবার ভোটের মরশুমে বিজেপির শক্তিবৃদ্ধি করে বনগাঁ লোকসভার বাগদা ট্যাংরা এলাকা থেকে শতাধিক যুবক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। বাগদার বিধায়ক দুলাল বর এবং জেলা বিজেপি সহ সভাপতি দেবদাস মণ্ডলের হাত ধরে বিজেপিতে যোগ দেন যোগদানকারীরা।

এদিন বিজেপি নেতৃত্ব দাবি করেন যে , এই যোগদানের ফলে বিজেপির শক্তি বাড়লো। আরো অনেকে যোগ দেবেন। তাদের দাবি মতুয়ারা আর তৃণমূলের উপর আস্থা রাখতে পারছেন না। যে কারণে তাঁরা বিজেপিতে যোগ দিচ্ছেন। লোকসভা নির্বাচনে বাংলায় ভালো ফল করবে বিজেপি। অমিত শাহের নির্দেশ মোতাবেক ২৩টার বেশি আসন বিজেপি পাবে বলেও এদিন আশাপ্রকাশ করেন বিজেপি নেতৃত্ব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!