এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূলের ঘর ভেঙে বিজেপিতে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী

তৃণমূলের ঘর ভেঙে বিজেপিতে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী

২১ শে জুলাই এর তৃণমূলের মহা জমায়েতের দিনই বেশ বড়সড় ধাক্কা খেল তৃণমূল কংগ্রেস। অন্যদিকে বেশ খুশির হাওয়া বিজেপি শিবিরে। কারণ বিরোধী তৃণমূল কংগ্রেস ও কংগ্রেস থেকে বেশ কয়েকজন হেভিওয়েট নেতা যোগ দিচ্ছেন বিজেপিতে। সুত্র জানাচ্ছে বর্ষীয়ান রাজনীতিবিদ আব্দুল করিম চৌধুরী বিজেপিতে যোগ দিচ্ছেন শনিবারই। বালুরঘাটে এদিন মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয়র হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করার কথা তাঁর। তিনি ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীসভার প্রাক্তন মন্ত্রী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ ছাড়াও ১৯৬৯ থেকে ন’বারের বিধায়ক ছিলেন আব্দুল করিম সাহেব। সাতবার কংগ্রেসের হয়ে জিতেছেন তিনি। দু’বার তৃণমূলের টিকিটে জয়ী তিনি। এবার গেরুয়া শিবিরে যাওয়ার কথা তাঁর। বিজেপি সূত্রে খবর, বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী আব্দুল করিম চৌধুরী ছাড়াও শনিবার বালুরঘাটে বিজেপি শিবিরে যোগ দিতে চলেছেন দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেসের বর্তমান সভাপতি নীলাঞ্জন রায় ও সিপিআইএম, আরএসপির প্রভাবশালী বেশ কয়েকজন নেতাও। বিজেপি সূত্রের খবর বালুরঘাটের ‘গুলমোহর’-এ বিকেল তিনটেয় এক সভায় এই নেতারা নিজেদের গেরুয়া রঙয়ে যাতে রাঙ্গিয়ে তুলতে পারেন তারই প্রস্তুতি চলছে জোরকদমে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!