এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূল ছেড়ে বিজেপিতে যেতেই প্রধানের বিরুদ্ধে চাকরির নামে টাকা তোলার অভিযোগ, সরগরম বালুরঘাট

তৃণমূল ছেড়ে বিজেপিতে যেতেই প্রধানের বিরুদ্ধে চাকরির নামে টাকা তোলার অভিযোগ, সরগরম বালুরঘাট

লোকসভা নির্বাচনে ফলাফল প্রকাশের পরই রাজ্যে বিজেপি প্রবল উত্থান ঘটায় শাসক দলের অনেক নেতা-কর্মী, পঞ্চায়েত সদস্য থেকে শুরু করে বিধায়ক বিজেপিতে যোগদান করতে শুরু করে। আর নিজেদের দল ছেড়ে একের পর এক জনপ্রতিনিধি বিজেপিতে যোগ দেওয়ায় রীতিমতো অস্বস্তিতে পড়ে শাসক দল।

সম্প্রতি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের বোয়ালদাড় গ্রাম পঞ্চায়েতের প্রধান মৌসুমী রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। যার ফলে সেই গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে চলে আসে। কিন্তু দলবদল করলেও অস্বস্তি যেন মিটল না মৌসুমী দেবীর।

জানা গেছে, বালুরঘাট শহরের হোসেনপুরের বাসিন্দা অভিজিৎ মহন্ত সেই বোয়ালদাড় গ্রাম পঞ্চায়েতের প্রধান সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মৌসুমী রায়ের বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগ করেছেন। আর যে ঘটনায় এখন তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে দক্ষিণ দিনাজপুর জেলায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অভিজিৎ মহন্ত নামে ওই যুবক বোয়ালদাড় গ্রাম পঞ্চায়েতের প্রধান মৌসুমী রায়ের বিরুদ্ধে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করে জানান, এই মৌসুমি দেবী যখন তৃণমূলে ছিলেন, তখন গত বছর লক্ষ্মীপূজার সময় তার কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে 50 হাজার টাকা দেন। আর এরপর প্রধানের সঙ্গে সেই যুবক যোগাযোগ করলেও কোনো সুরাহা হয়নি। তাই বাধ্য হয়ে তিনি এদিন সেই মৌসুমী রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান অভিজিৎ মহন্ত।

কিন্তু তৃণমূল ছেড়ে বিজেপিতে আসার সাথে সাথেই তার বিরুদ্ধে বালুরঘাট থানায় এই অভিযোগের পেছনে রাজনীতির গন্ধ পাচ্ছেন সেই মৌসুমী রায়।এদিন তিনি বলেন, “আমি সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছি। এখন আমার বিরুদ্ধে বদনাম করতেই শাসক দলের নেতারা এই কাজ করছেন।” কিন্তু তৃণমূল ছেড়ে বিজেপিতে আসার সাথে সাথেই প্রধানের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগে বিজেপি কি অস্বস্তিতে পড়ল না!

এদিন এই প্রসঙ্গে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি শুভেন্দু সরকার বলেন, “মৌসুমীদেবী আমাদের দলে যোগদান করেছেন। কিন্তু আগে কি হয়েছে সেটা আমাদের জানা নেই। কোনো রাজনৈতিক চক্রান্তের শিকার হতে পারেন। গোটা বিষয়টা আমরা খোঁজ নিয়ে দেখছি।” একে প্রধানের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগের তদন্ত শুরু হয়েছে বলে জানান বালুরঘাট থানার আইসি জয়ন্ত দত্ত। সব মিলিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরই পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় দক্ষিণ দিনাজপুর জেলা রাজনীতিতে শুরু হল তীব্র চাঞ্চল্য

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!