এখন পড়ছেন
হোম > জাতীয় > সার্বিক পরিস্থিতির খোঁজখবর নিতে অসমে যাচ্ছেন তৃণমূলের প্রতিনিধিদল

সার্বিক পরিস্থিতির খোঁজখবর নিতে অসমে যাচ্ছেন তৃণমূলের প্রতিনিধিদল

অসমের নগরকোট তিনটি চূড়ান্ত খসড়া থেকে 40 লাখ লোকের নাম বাদ যাওয়া নিয়ে নবান্নে আগেই মন্তব্য করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

তিনি জানিয়েছিলেন কয়েক ঘণ্টার মধ্যেই অসমের প্রতিনিধিদল পাঠিয়ে সেখানকার সার্বিক পরিস্থিতির বিষয়ে খোঁজখবর নেবেন এবং সেইমতো অসম পরিদর্শনে যাচ্ছেন প্রতিনিধিদল। ২ রা আগস্ট যাওয়ার কথা হচ্ছে। সেই প্রতিনিধি দলে রয়েছেন কাকলি ঘোষ দস্তিদার, অর্পিতা ঘোষ, নাদিমুল হক, মমতাবালা ঠাকুর, রত্না দে , মহুয়া মৈত্র এবং তাদের নেতৃত্বে থাকছেন ফিরহাদ হাকিম।

সেখানে গিয়ে সেখানকার সার্বিক অবস্থা পরিদর্শন করে একটি রিপোর্ট তৈরী করবেন ও তা দেবেন দলের নেত্রীকে। তারপরেই দলনেত্রী যা ব্যবস্থা নেওয়ার নেবেন। প্রসঙ্গত মুখ্যমন্ত্রী আগেই বলেছেন যারা রিফিউজি হয়ে গেল তারা আমার ভাই, বোন। সাথে এও বলেছিলেন অসম থেকে বিতাড়িত বাসিন্দাদের পশ্চিমবঙ্গে বসবাসের সুযোগ করে দেবেন। ফলে জল্পনা শুরু তবে কি তাদের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বঙ্গেই স্থান দেবেন? এইসব নিয়েই এখন তোলপাড় রাজনৈতিক মহল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!