এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক সোমেন,জোট সম্ভব নয়,পরিষ্কার জানালেন সভাপতি

তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক সোমেন,জোট সম্ভব নয়,পরিষ্কার জানালেন সভাপতি

আজ সাংবাদিক সম্মেলন করেন কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সেখানে উপস্থিত ছিলেন তরুণ গগৈ। এদিন সোমেনবাবু জানান যে, তাঁরা কংগ্রেসের প্রচার চান তাই এই সাংবাদিক বৈঠক। এদিন রাহুল গান্ধী যে ক্ষমতায় এলে গরিবদের জন্য ন্যূনতম আয় নিশ্চিত করবেন আর এই নিয়েই এদিন সংবাদিক বৈঠক ডাকে কংগ্রেস নেতৃত্ব।

স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে মৌসুমকে নিয়ে। যিনি কংগ্রেস সংসদ আর গতকালই তৃণমূলে যোগ দিয়েছেন। এই নিয়ে মুখ খুলে বিস্ফোরণ ঘটালেন সোমেন মিত্র। তিনি এদিন বলেন যে, কয়েকদিন ধরেই এই খবর বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করছিলো যে মৌসম তৃণমূলের সাথে যোগাযোগ রাখছেন আর তৃণমূলে যোগ ও দেবেন। কিন্তু যতবারই তাঁকে জিজ্ঞাসা করা হয়েছে তিনি জানিয়েছেন যে তাঁর নামে অপপ্রচার হচ্ছে। কিন্তু এই ভাবে চলে যাওযা এটা বিস্বাসঘাতকতা।

সাথেই অভিযোগ করেন যে, গতকালকের তিনি মৌসুমকে ফোন করে জানান যে তাঁর সাথে দেখা করে কিছু কথা বলতে চান। মৌসম জানান যে তাঁর ছেলে মেয়েকে স্কুলে দিতে যাচ্ছেন এসে কথা বলবেন। পরে দেখা গেলো যে তিনি তৃণমূলে যোগ দিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সাথেই তিনি বলেন যে, মৌসম জিততে পারবে না ,কংগ্রেস কর্মী সমর্থকরা কোনোভাবেই তাঁকে মেনে নেবেন না।

সাথেই এদিন তৃণমূলের সঙ্গে জোট নিয়ে কথা উঠতেই তিনি পরিষ্কার জানান যে, দিল্লিতে নেতারা কি করবেন তা সম্পূর্ণ তাদের মত, কিন্তু কংগ্রেস কর্মীদের উপর অত্যাচার,দল ভাঙ্গানো, মিথ্যা মামলায় ফাঁসানো, ভয় দেখিয়ে দলে নেওয়া এইসব হচ্ছে তাতে কোনো ভাবেই সেই দলের সাথে হাত মেলানো সম্ভব নোই। সাথেই তিনি বলেন যে
এইসব করে বিজেপিকে এগিয়ে দিচ্ছে তৃণমূল।

একই মত, তরুণ গগৈয়ের তিনি জানান যে, অমিত শাহের স্ববপ পুরান করতে চলেছে তৃণমূল এই ভাবে। মালদায় কংগ্রেসই জিতবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!