এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > শহীদ দিবসের দলীয় শিবিরেই প্রাণ হারালেন মুখ্যমন্ত্রীর ‘অন্ধভক্ত’ মুর্শিদাবাদের যুবক

শহীদ দিবসের দলীয় শিবিরেই প্রাণ হারালেন মুখ্যমন্ত্রীর ‘অন্ধভক্ত’ মুর্শিদাবাদের যুবক

২১ শে জুলাই তৃণমূলের শহীদ দিবসের শরিক হতে এসে তৃণমূলের মহা জমায়েতের আগের দিন প্রাণ হারালেন তৃণমূলেরই কর্মী, মুখ্যমন্ত্রীর একনিষ্ঠ সমর্থক ও অনুগামী মুর্শিদাবাদ থানার তেঁতুলিয়া গ্রাম পঞ্চায়েতের সিঙ্গা গ্রামের তৃণমূল কর্মী জালাল শেখ(৪৮)। পেশায় দিনমজুর জালাল ২০১২সালে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন ও সেই বছর থেকেই ২১জুলাইয়ের শহিদ দিবসে যেতে থাকেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি প্রবল ভালবাসা ও আনুগত্য ছিল তাঁর। তাই স্ত্রীকে কথা দিয়েছিলেন ২১জুলাইয়ের শহিদ দিবসে মুখ্যমন্ত্রীর বক্তব্য মোবাইলে রেকর্ড করে এনে শোনাবেন। সেইমত প্রবল উৎসাহে আরও বহু মানুষের সঙ্গে তিনিও মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতা শোনার জন্য শুক্রবার রাত ১০টায় শিয়ালদহ স্টেশনে পৌঁছন। রাত সাড়ে ১১টা নাগাদ আলিপুরদুয়ার থেকে আসা দলীয় কর্মীদের জন্য নির্দিষ্ট শিবিরে রাতের খাবার হিসেবে ভাত, আলু-কুমড়োর তরকারি, ডিম সিদ্ধ ও মুগডাল খান। রাত পৌনে দু’টো নাগাদ অসুস্থ হয়ে পড়েন জালাল। চিকিৎসক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। আম্বুলেন্সে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া পথেই মারা যান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাতেই এলাকার তৃণমূল কর্মীরা বাড়িতে খবর দেন। এদিন মৃত তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে দেখা গেল, জালাল সাহেবের স্ত্রী টুলু বিবি বারবার জ্ঞান হারাচ্ছেন। পরে কাঁদতে কাঁদতে তিনি বলেন, দুপুরে খেয়ে বাড়ি থেকে বেরনোর সময় বলেছিল, মুখ্যমন্ত্রীর শহিদ দিবসের বক্তব্য মোবাইলে রেকর্ড করে নিয়ে আসবে। মুখ্যমন্ত্রীর অন্ধ ভক্ত ছিল। যেখানেই তৃণমূলের সভা হতো সেখানেই যেত। মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনতে গিয়ে যে আর ফিরবে না তা কল্পনাও করতে পারিনি।

স্থানীয় বিধায়ক শাওনি সিংহরায় মৃত কর্মীর পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি বিষয়টি রাজ্য নেতৃত্বের নজরে আনবেন বলে জানিয়েছেন। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে পাঁচজনের সংসার মৃত জালাল সাহেবের। দিনমজুর খেটে কোনওরকমে দিন গুজরান করতেন। মৃত তৃণমূল কর্মীর পরিবারকে সাহায্যের প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে দলের তরফ থেকে। আশা করা যায় দলনেত্রী বিষয়টি মানবিক দিক থেকে দেখবেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!