এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উতপ্ত কোচবিহার, অস্বস্তিতে শাসকদল

ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উতপ্ত কোচবিহার, অস্বস্তিতে শাসকদল

মুখ্যমন্ত্রীর জেলা সফর প্রশাসনিক বৈঠক কিন্তু তাতে কী রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের মধ্যে ঘরোয়া বিবাদ অব্যাহত। উত্তরবঙ্গের কোচবিহারের সিতাইয়ে বুধবার দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরে গুলি চলল। একটানা গুলি চলাচলে এলাকার মানুষজন স্বভাবতই ভীত এবং সন্ত্রস্ত হয়ে পড়ে।

যদিও এই ঘটনায় ঐ এলাকার স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব কোনো প্রতিক্রিয়াই জানায়নি। এদিন ২১ শে জুলাইয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে সিতাই ১ নম্বর ব্লকে তৃণমূলের একটি গোষ্ঠী একটি প্রস্তুতিসভার আয়োজন করেছিল। তখনই সেখানে একদল ততায়ী মুখে কাপড় বেঁধে সেখানে চড়াও হয় বলে অভিযোগ ওঠে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই ঘটনার খবর নিকটবর্তী থানায় পৌঁছলে পুলিশের নির্দেশে থানা থেকে RAF পৌঁছে ব্যাপক লাঠিচার্জ করে এলাকা খালি করে দেয়। কিন্তু পুলিশ এলাকা থেকে চলে যেতেই আবারও সংঘর্ষ ছড়িয়ে পড়ে। যথেষ্ট গোলাগুলি এবং বোমা ছোঁড়া শুরু হয়। দুষ্কৃতীদের প্রত্যেকের হাতেই আগ্নেয়াস্ত্র ছিল বলে জানা গিয়েছে।

এইসময়ে পরিস্থিতি এতটাই ভয়াবহ হয়ে ওঠে যে পুলিশ ও বেশ কিছুক্ষণ এলাকায় ঢোকার সাহস দেখায়নি । উল্লেখ্য মঙ্গলবার মুখ্যমন্ত্রী জেলায় থাকাকালীনই তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেসের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কোচবিহারের দিনহাটা। দলনেত্রীর নির্দেশ কে কার্যত বুড়ো আঙুল দেখিয়েই এই তান্ডব চলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!