এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তিন বিরোধীকে রুখে সংগঠনকে চাঙ্গা করে পাখির চোখ শাসকদলের নতুন সভাপতির

তিন বিরোধীকে রুখে সংগঠনকে চাঙ্গা করে পাখির চোখ শাসকদলের নতুন সভাপতির

কদিন আগেই দলের জেলা সভাপতির নির্দেশে কালিয়াগঞ্জ শহর তৃনমূল কংগ্রেসের সভাপতির দ্বায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন কার্তিকচন্দ্র পাল। আর দ্বায়িত্ব পাওয়ার সাথে সাথেই দলীয় সংগঠনের ভিতকে মজবুত করতে মাঠেও নেমে পড়েছেন তিনি। সূত্রের খবর, গতবার 17 আসনবিশিষ্ট কালিয়াগঞ্জ পুরসভায় কংগ্রেস 15 টি, বিজেপি 1 টি ও সিপিএম 1 টি আসন পেয়েছিল। এরপরই কংগ্রেসের 13 জন জয়ী সদস্য তৃনমূলে যোগ দেওয়ায় এই পুরবোর্ড তাঁরা দখল করে। জানা গেছে, এই বর্তমানে তৃনমূলের কালিয়াগঞ্জ শহর সভাপতি কার্তিকচন্দ্র পালও কংগ্রেসের হয়ে জিতেছিলেন।

 

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

পরে ঘাসফুল শিবিরে নাম লেখান। এবার তৃনমূলের এমন দ্বায়িত্ব পেয়ে একদা কংগ্রেস গড়ে নিজেদের সংগঠনকেই চাঙ্গা করতে চাইছেন তিনি। এ প্রসঙ্গে কার্তিকচন্দ্র পাল বলেন, “সামনেই 21 জুলাই। কোলকাতায় দলের কর্মসূচী থেকে ফিরেই 2019 র লোকসভাকে মাথায় রেখে কালিয়াগঞ্জের প্রতিটা ওয়ার্ডে দলীয় সংগঠনকে ঢেলে সাজানো হবে।” রাজনৈতিক বিশ্লষকরা মনে করছেন, একদা প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাসমুন্সীর গড়ে ঘাসফুল ফুটিয়ে আগামী লোকসভা ও সামনের পুরসভা নির্বাচনে নিজেদের রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতেই এই শাসকদলের এই নবনিযুক্ত সভাপতির সাংগঠনিক তোড়জোড়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!