এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > টিএমসিপি সভাপতি নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল শাসকদল তৃণমূল কংগ্রেস

টিএমসিপি সভাপতি নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল শাসকদল তৃণমূল কংগ্রেস

রাজ্যের কলেজ বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে তোলাবাজির অভিযোগে জেরবার হয়ে পড়েছিল রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেস। মেধার কাছে যাতে অর্থ বিকিয়ে যায় তার জন্য কলেজ পরিদর্শনেও গিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তারপরও দলীয় ছাত্রসংগঠন তৃনমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠায় দলের তরফে সরিয়ে দেওয়া হয় টিএমসিপি সভিনেত্রী জয়া দত্তকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

পরবর্তী সভাপতি কে হবেন তা দশদিন পর জানানোর কথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বললেও এখনও তা ঘোষিত হয়নি। আর এরই ফাঁকে ফের আগামী 28 শে আগষ্টে তৃনমূল ছাত্র পরিষদের প্রতিষ্টা দিবস উপলক্ষে একটি প্রস্তুতি সভা ডাকা হয়েছে এইরুপ ঘোষনা করে সেই জয়া দত্তই সোশাল মিডিয়ায়  একটি পোষ্ট করলে তীব্র জল্পনা তৈরি হয় দলেরই অন্দরে।

জয়া দত্তের করা পোষ্ট অনুসারে জানা গেছে, আগামী 8 ই আগষ্ট তৃনমৃল ভবনে অনুষ্টিত এই প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও থাকবেন তৃনমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, তৃনমৃল যুবর সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও অন্যান্য নেতৃত্বরা। এদিনের বৈঠকে প্রত্যেক জেলার ছাত্র সংগঠনের সভাপতি, বিশ্ববিদ্যালয়গুলির সাধালন সম্পাদক ও ইউনিট সভাপতিকে উপস্থিত থাকার কথা বলেছেন জয়া দত্ত।

এখানেই অনেকের প্রশ্ন, তাহলে কি টিএমসিপির সভানেত্রী পদ থেকে সরিয়েও সরানো হল না শিক্ষামন্ত্রী ঘনিষ্ট জয়া দত্তকে। তৃনমূল সূত্রের খবর,  বিকল্প কোনো মুখ না পেয়ে আপাতত তৃনমূল ছাত্র পরিষদের সভানেত্রী হিসাবে জয়া দত্তকেই তাঁর কাজ চালিয়ে নিয়ে যেতে নির্দেশ দিয়েছে দল। সব মিলিয়ে ফের টিএমসিপির দ্বায়িত্বে সেই অপসারিত নেত্রী জয়া দত্তই।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!