এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > আদালতের রায়ে তৃনমূলকে হারিয়েই পদ ফিরে পেলেন “নব্য হেভিওয়েট তৃনমূলী”

আদালতের রায়ে তৃনমূলকে হারিয়েই পদ ফিরে পেলেন “নব্য হেভিওয়েট তৃনমূলী”

Priyo Bandhu Media


তৃনমূল বনাম তৃনমূল যুদ্ধে জয় হল নব্য তৃনমূলীর। অনেকেই মনে করছেন, এ আবার কেমন কথা? হ্যাঁ, ঠিক এইরকমই চিত্র দেখা গেছে মুর্শিদাবাদের কান্দি পুরসভায়। সূত্রের খবর, 2016 র ফেব্রুয়ারী মাসে পুরসভার কংগ্রেসী চেয়ারম্যান অপূর্ব সরকারের বিরুদ্ধে এক অনাস্থা প্রস্তাব নিয়ে আসে তৃনমূল কংগ্রেস। এদিকে অনাস্থার পর চেয়ারম্যান থেকে তাঁকে সরিয়ে দেওয়া হলে তাঁর বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে একটি মামালাও করেন অপূর্ব সরকার। আর এরপর থেকেই কোর্টে এই মামলা চললেও পুরসভার ভাইস চেয়ারম্যান সান্ত্বনা রায়কেই দেওয়া হয় কান্দি পুরসভা পরিচালনার দ্বায়িত্ব।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যায়, বৃহস্পতিবার সেই মামলার রায়ে আদালত অপূর্ব সরকারকেই চেয়ারম্যান পদে বহাল রাখলে সেই নির্দেশ পেয়েই পুরসভার কাজে যোগ দিতে যান কান্দির বিধায়ক। এদিকে কদিন আগেই কংগ্রেস ছেড়ে তৃনমূলে যোগ দিয়েছেন অপূর্ব সরকার। স্বাভাবিকভাবেই সদ্য যোগ দেওয়া দলের সাথে লড়াইয়ে নব্য তৃনমূলী হিসেবে জিতে ফের কান্দি পুরসভার পুরপ্রধানের চেয়ারে বসলেন তিনি। অবশ্য এ নিয়ে তৃনমূল কোনোরুপ মন্তব্য করতে নারাজ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!