এখন পড়ছেন
হোম > রাজ্য > ছাত্র ভর্তিতে তোলাবাজির অভিযোগে গ্রেপ্তার তৃণমূল ছাত্রনেতাদের নিয়ে বড় সিদ্ধান্ত আদালতের

ছাত্র ভর্তিতে তোলাবাজির অভিযোগে গ্রেপ্তার তৃণমূল ছাত্রনেতাদের নিয়ে বড় সিদ্ধান্ত আদালতের

শুক্রবার আদালত নতুন শিক্ষাবর্ষে কলেজ গুলিতে শিক্ষার্থী ভর্তির নামে বেআইনী ভাবে অর্থ আদায়ে অভিযুক্ত ধৃত তিন ছাত্রনেতাকে শর্তসাপেক্ষে অন্তর্বর্তীকালীন জামিন দিলো । এদিন ব্যাঙ্কশাল কোর্টের বিচারক মনোদীপ দাশগুপ্ত এই রায় দিলেন। এই প্রসঙ্গে সরকারি আইনজীবী দীপনারায়ণ পাকড়াশি আদালতের দেওয়া শর্তগুলির বিষয়ে আলোকপাত করে জানালেন, আদালতের দেওয়া শর্তগুলির মধ্যে যেমন রয়েছে মামলায় তদন্তকারী অফিসারকে সবরকমভাবে সহযোগিতা করতে হবে , একইরকম ভাবে রয়েছে প্রয়োজনে থানায় হাজিরা দিতে হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই বিষয়ে আদালতের কড়া নির্দেশ রয়েছে যে আদালতের দেওয়া শর্ত কোনোভাবে অমাণ্য করা হলে জামিন বাতিল হয়ে যাবে। উল্লেখ্য ধৃতদের মধ্যে ছিল মহারাজা শ্রীশচন্দ্র কলেজের তৃণমূল ছাত্র পরিষদের দুই নেতা রীতেশ জয়সওয়াল ও লালসাহেব গুপ্ত। তৃতীয় জন হলেন , জয়পুরিয়া কলেজের ছাত্র সংসদের প্রাক্তন সাধারণ সম্পাদক তিতান সাহা। সম্প্রতি শ্যামপুকুর থানার পুলিশ ওই তিন ছাত্র নেতাকে তোলা চাওয়ার অভিযোগে গ্রেপ্তার করেছিল । ধৃতদের হেফাজত থেকে পাওয়া গিয়েছিল, ছাত্র ভর্তির সংক্রান্ত বিভিন্ন নথিপত্র। জানা যাচ্ছে বেশ কয়েক দফা জামিনের আবেদন খারিজের পরে এদিন আদালত ধৃতদের শর্ত সাপেক্ষে জামিন দেয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!