এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > তৃনমূল কর্মী খুন নিয়ে বিস্ফোরোক আভিযোগ খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

তৃনমূল কর্মী খুন নিয়ে বিস্ফোরোক আভিযোগ খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

পঞ্চায়েত নির্বাচনের ফলাফলের পর পুরুলিয়ার বলরামপুরে দলীয় কর্মী খুনে শাসকদল তৃনমূলের বিরুদ্ধে পথে নেমে সারা রাজ্যে তোলপাড় তুলে দিয়েছিল বিজেপি। এবার সেই বিজেপিরই রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তৃনমূল কর্মী খুনের মত বিস্ফোরোক অভিযোগ আনলেন উত্তর 24 পরগনা জেলার তৃনমূল সভাপতি রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন 21শে জুলাইয়ের সমর্থনে বসিরহাটে এক সভায় উপস্থিত হয়ে খাদ্যমন্ত্রী বলেন, “দিলীপ ঘোষের জন্যই গত পঞ্চায়েতে এ জেলার ছজন তৃনমূল কর্মী খুন হয়েছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই রক্তের রাজনীতি বন্ধ না হলে সাধারন মানুষই এবার বাংলা থেকে বিজেপিকে তাড়া করবে।” এদিনের এই সভায় উপস্থিত ছিলেন সাংসদ সৌগত রায়, উত্তর 24 পরগনা জেলার কার্যকারি সভাপতি নারায়ন গোস্বামী, জেলা যুব তৃনমূল সভাপতি পার্থ ভৌমিক সহ তৃনমূল কর্মী সমর্থকেরা। সম্প্রতি মুখ্যমন্ত্রী সরকারি অনুষ্টানে খরচ কমানোর কথা বললে এদিন হাবড়ার বানীপুর এলাকার একটি বৈদ্যুতিক চুল্লীর শিলান্যাস অনুষ্টানে তেমন কোনো আড়ম্বড় দেখা যায়নি। এই অনুষ্টানে উপস্থিত ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক , সাংসদ কাকলি ঘোষদস্তিদার। খরচ কমানো প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, “আমরা অনুষ্টানের আড়ম্বড় কমিয়ে প্রকল্পের উপর জোর দিয়েছি।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!